নেতায় নেতায় ঐক্যে জনতার কিছু যায় আসে না : ওবায়দুল কাদের

242

সাভার, ২৫ অক্টোবর, ২০১৮ (বাসস) : আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, নেতায় নেতায় মঞ্চ ভরা ঐক্যে জনতার কিছু যায় আসে না।
সিলেটে জাতীয় ঐক্যফ্রন্টের সমাবেশে জনতার চেয়ে নেতা বেশি ছিল উল্লেখ করে তিনি বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে সব সন্ত্রাসী, খুনি ও শয়তান একত্রিত হয়েছে। তাদের মোকাবেলা করতে দলের সকল নেতা-কর্মীদের ঐক্যবদ্ধ থাকতে হবে।
ওবায়দুল কাদের আজ বৃহস্পতিবার দুপুরে আশুলিয়ায় আমার স্কুল মাঠে বর্তমান সরকারের টানা দশ বছরের উন্নয়ন কর্মকান্ড এবং নির্বাচন বানচাল ও সরকার পতনের আন্দোলনের নামে নাশকতা ও আগামী জাতীয় নির্বাচন নিয়ে বিএনপি জামায়াতের নাশকতার ষড়যন্ত্র সম্পর্কে জনগণকে সচেতন করতে আয়োজিত গণসংযোগ কর্মসূচির সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।
সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে একাধিক মনোনয়ন প্রত্যাশী থাকবে সেটাই স্বাভাবিক। তবে তাদের মধ্যে কেউ মনোনয়ন না পেয়ে বিদ্রোহী প্রার্থী হয়, তাহলে স্থানীয় সরকার নির্বাচনে বিদ্রোহী প্রার্থীদের মত এবার প্রধানমন্ত্রী শেখ হাসিনা আর কাউকে রেহাই দেবেন না।
আগামী নির্বাচনে নৌকায় ভোট চেয়ে স্থানীয় আওয়ামী লীগের নেতা-কর্মীসহ স্থানীয় জনগণের উদ্দেশ্যে তিনি বলেন, গত ৪৩ বছরের ইতিহাসে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার সরকার সবচেয়ে ভাল, দক্ষ, সৎ ও সফল সরকার।
উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সামনের জাতীয় নির্বাচনেও আওয়ামী লীগকে ভোট দিয়ে বিজয়ী করতে সকলের প্রতি আহবান জানান আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।
সমাবেশে আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ডা. দীপুমনি, সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম, ব্যারিস্টার মুহিবুল হাসান চৌধুরী নওফেল ও স্থানীয় সংসদ সদস্য ডা. এনামুর রহমানসহ আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনের কেন্দ্রীয় ও স্থানীয় নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।