বাসস দেশ-১৯ : সিলেটে সরকারের ১০ বছরের উন্নয়ন প্রচারপত্র বিতরণ করলেন আওয়ামী লীগ নেতারা

187

বাসস দেশ-১৯
আওয়ামী লীগ-সিলেট-প্রচারপত্র
সিলেটে সরকারের ১০ বছরের উন্নয়ন প্রচারপত্র বিতরণ করলেন আওয়ামী লীগ নেতারা
সিলেট, ২৪ অক্টোবর, ২০১৮ (বাসস) : প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন বর্তমান সরকারের টানা দশ বছরের উন্নয়নের প্রচারপত্র বিতরণ করেছেন সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগের নেতারা।
আজ বুধবার বেলা ১১টা থেকে বেলা ২টা পর্যন্ত সিলেট নগরীর কোর্ট পয়েন্ট, সিটি পয়েন্ট, জিন্দাবাজার, চৌহাট্টাসহ বিভিন্ন এলাকায় প্রচারপত্র বিতরণ করা হয়।
প্রচারপত্র বিতরণ শেষে নগরীর কোর্ট পয়েন্টে এক সমাবেশে আওয়ামী লীগের কেন্দ্রীয় সদস্য ও সিলেট মহানগর সভাপতি বদরুদ্দিন আহমদ কামরান বলেন, বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকার দেশের সার্বিক উন্নয়নে যত কর্মসূচি বাস্তবায়ন করেছে জনগণকে তা জানাতে আমাদের এ কর্মসূচি।
তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা মানুষের ভাগ্য উন্নয়নে কাজ করছেন। তিনি নিজের জন্য রাজনীতি করেন না, তার রাজনীতি দেশের মানুষের মঙ্গল ও ভাগ্য উন্নয়নের লক্ষ্যে। এমন মহৎ উদ্দেশ্য থাকার কারণেই আজ বাংলাদেশ মধ্যম আয়ের দেশে পরিণত হয়েছে।
কামরান বলেন, আওয়ামী লীগ সবসময় সম্প্রীতির রাজনীতিতে বিশ্বাস করে। কোনপ্রকার সংঘাত সহিংসতায় বিশ্বাস করে না। আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে আমরা জনগণের কাছে যেতে চাই। তারা সরকারের সফলতা অথবা ব্যর্থতা মূল্যায়ন করবে।
তিনি বলেন, দেশের মালিক জনগণ। এদেশে কিছু লোক জালাও-পোড়াও রাজনীতি করে ক্ষমতায় যেতে চান। তারা দেশের মানুষের ক্ষতি করে, দেশের উন্নয়ন বাধাগ্রস্ত করে জনগণের কাছে ভোট চাইতে পারেন না বলেই নির্বাচন এলে নানা টালবাহানা করেন।
একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জনগণের ভোটে আবারো শেখ হাসিনার সরকার প্রতিষ্ঠা লাভ করবে বলে আশা প্রকাশ করেন তিনি।
প্রচারপত্র বিতরণকালে আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ, যুগ্ম সাধারণ সম্পাদক নাসির উদ্দিন খান, সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল, স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক সুব্রত পুরকায়স্তসহ সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগ এবং অঙ্গসহযোগী সংগঠনের জেলা, মহানগর, উপজেলা, ওয়ার্ড ও ইউনিয়ন পর্যায়ের বিপুল সংখ্যক নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
বাসস/সংবাদদাতা/এমএএস/১৯২০/কেজিএ