বাসস দেশ-২১ : টাঙ্গাইলে গ্রামীণ জনগোষ্ঠির উন্নয়নে ভিডিও প্রদর্শনী শুরু

348

বাসস দেশ-২১
উন্নয়ন-প্রদর্শনী
টাঙ্গাইলে গ্রামীণ জনগোষ্ঠির উন্নয়নে ভিডিও প্রদর্শনী শুরু
টাঙ্গাইল, ২২ অক্টোবর, ২০১৮ (বাসস) : জেলার গ্রামীণ জনগোষ্ঠির উন্নয়নে শুরু হয়েছে ভিডিও প্রদর্শনী। সরকারের সাফল্য ও উন্নয়ন ভাবনা তৃণমূল জনগণের কাছে পৌঁছে দিতে আজ থেকে তথ্য মন্ত্রণালয়ের গণযাগাযোগ অধিদপ্তর এই কর্মসূচি বাস্তবায়ন করছে।
মন্ত্রণালয়ের আয়োজনে জেলার গ্রামীণ জনগোষ্ঠির উন্নয়নে প্রচার কার্যক্রম শক্তিশালীকরণ প্রকল্পের আওতায় ‘এগিয়ে যাচ্ছে বাংলাদেশ’ শীর্ষক দুই দিনব্যাপী এই কর্মসূচি জেলার বিভিন্ন এলাকায় অনুষ্ঠিত হচ্ছে।
কর্মসূচির আওতায় জেলার ১১৮টি ইউনিয়নের জনসমাগম স্থল ও শিক্ষা প্রতিষ্ঠানে পিকআপ ভ্যানে স্থাপিত এলইডি স্ক্রিনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সংগ্রামী জীবন ও কর্মের উপর এবং মহান স্বাধীনতা ও মুক্তিযুদ্ধের উপর নির্মিত চলচিত্র প্রদর্শন এবং প্রধানমন্ত্রীর বিশেষ ১০টি উদ্যোগের উপর নির্মিত টিভিসি প্রদর্শন করা হচ্ছে। এছাড়া বর্তমান সরকারের উন্নয়নের অগ্রযাত্রায় বাংলাদেশের নানা উন্নয়নের তথ্য চিত্র প্রদর্শন করা হয়।
তথ্য চিত্র প্রদর্শন শেষে তথ্য চিত্রের উপর কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। প্রতিযোগিতার বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন জেলা তথ্য কর্মকর্তা কাজী গোলাম আহাদ।
বাসস/সংবাদদাতা/এসই/১৯৪০/-জেজেড