বাসস দেশ-১৩ : নারায়ণগঞ্জে উদ্ধারকৃত আরো দুই লাশের পরিচয় মিলেছে : পৃথক মামলা

142

বাসস দেশ-১৩
মৃতদেহ উদ্ধার-পরিচয়-মামলা
নারায়ণগঞ্জে উদ্ধারকৃত আরো দুই লাশের পরিচয় মিলেছে : পৃথক মামলা
নারায়ণগঞ্জ, ২২ অক্টোবর, ২০১৮ (বাসস) : জেলার আড়াই হাজারে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধারকৃত চার লাশের মধ্যে আরো দুইজনের পরিচয় মিলেছে।
এদের মধ্যে একজন হচ্ছে- পাবনা জেলার আতাইকুলা ইউনিয়নের ধর্মগ্রাম এলাকার মো.সবুজ সরদার (১৭) এবং একই গ্রামের ফারুক হোসেন (৪০)।
সোমবার সকালে নারায়ণগঞ্জ সদরের ১শ’ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে এই দুই জনের লাশ দেখে সনাক্ত করেন নিহতদের স্বজনরা।
এদিকে এ ঘটনায় আড়াইহাজার থানা পুলিশ বাদি হয়ে অজ্ঞাত ব্যক্তিদের আসামী করে হত্যা ও অস্ত্র আইনে পৃথক দুইটি মামলা দায়ের করেছে।
এব্যাপারে নিহত সবুজের বাবা মো. খায়রুল সরদার সাংবাদিকদের জানান, পাবনা জেলার সদর উপজেলার আতাইকুলা ইউনিয়নের ধর্মগ্রামে তাদের বাড়ি। নিহত সবুজ তার বড় ছেলে। সবুজের স্ত্রী ও জিসান নামে সাত মাস বয়সী একটি পুত্র সন্তান রয়েছে। সে গ্রামের বাড়িতে বেকারির কারিগর হিসেবে কাজ করতো। অভাবের তাড়নায় পরিবারের ঋণের কিস্তির টাকা পরিশোধের জন্য বাড়তি আয়ের উদ্দেশে সোমবার ঢাকায় এসেছিল।
অপরদিকে ফারুক হোসেন বাসচালক বলে জানিয়েছেন তার পরিবার। স্বজনরা আরো জানান, তাদের গ্রাম থেকে সবুজের সঙ্গে লিটন, জহিরুল ও ফারুক নামের আরো তিন যুবক এসেছিল। তাদের মধ্যে লিটন ও জহিরুলের এখনো খোঁজ পাওয়া যাচ্ছে না। মর্গে রাখা চার লাশের মধ্যে ওই দুইজন নেই।
নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলার পাঁচরুখী এলাকা থেকে গতকাল রোববার সকালে গুলিবিদ্ধ চারটি লাশ উদ্ধারের ঘটনায় এ পর্যন্ত তিনজনের পরিচয় পাওয়া গেছে। এর আগে রোববার বিকেলে রাজধানীর রামপুরা এলাকার লুৎফর মোল্লার পরিচয় শনাক্ত করেন স্বজনরা।
বাসস/সংবাদদাতা/এমএমবি/১৮২৫/-জেজেড