বাসস দেশ-১৭ : নারায়ণগঞ্জে ৪ যুবকের লাশ উদ্ধার

116

বাসস দেশ-১৭
নারায়ণগঞ্জ-লাশ উদ্ধার
নারায়ণগঞ্জে ৪ যুবকের লাশ উদ্ধার
নারায়ণগঞ্জ, ২১ অক্টোবর ২০১৮ (বাসস) : জেলার আড়াইহাজার উপজেলায় ঢাকা-সিলেট মহাসড়কের পাশ থেকে চার যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। এদের মধ্যে একজনের পরিচয় মিলেছে।
রোববার ভোরে উপজেলার সাতগ্রাম ইউনিয়নের পাঁচরুখী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে ঢাকা-সিলেট মহাসড়কের দুইপাশে দুটি করে চারটি লাশ পড়ে থাকতে দেখে এলাকাবাসি পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে হাসপাতাল মর্গে পাঠায়।
জেলার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) আবদুল্লাহ আল মামুন বলেন, চারজনেরই মাথায় ক্ষতের চিহ্ন আছে। ময়নাতদন্তের পরেই বলা যাবে এ ক্ষত গুলির চিহ্ন কিনা। তাদের এখানেই হত্যা করা হয়েছে না অন্য কোথাও হত্যা করে এখানে এনে ফেলে রাখা হয়েছে তা-ও ময়না তদন্তের পরই জানা যাবে।
তিনি জানান, ঘটনাস্থল থেকে এক রাউন্ড গুলিসহ দুটি পিস্তল এবং একটি মাইক্রোবাস পরিত্যক্ত অবস্থায় পাওয়া গেছে। ধারনা করা হচ্ছে দুই দল ডাকাত বা সন্ত্রাসীদের গুলিবিনিময়কালে তারা নিহত হয়।
আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) এম এ হক জানান, নিহতদের বয়স ৩০ থেকে ৩৫ এর মধ্যে। একজনের পরনে ছিল লুঙ্গি আর বেগুনি রঙের গেঞ্জি। বাকি তিনজনের পরনে ছিল জিন্স আর টি শার্ট।
নিহত চারজনেরই মাথায় রক্তাক্ত ক্ষতের চিহ্ন রয়েছে। শরীরে আর কোথাও আঘাতের চিহ্ন নেই বলে জানান ওসি।
ময়না তদন্ত শেষে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আর.এম.ও) ডা: মো: আসাদুজ্জামান জানিয়েছেন, চার লাশের মধ্যে তিনটি লাশের মাথায় সটগান জাতীয় ভারী অস্ত্রের গুলি এবং আঘাতের চিহ্ন পাওয়া গেছে। এতে ধারণা করা হচ্ছে তিনজনকে মাথায় গুলি করে এবং অপর একজনকে মাথায় ভারী অস্ত্র দিয়ে আঘাত করা হয়েছে।
তিনি জানান, শনিবার রাতের কোন একসময়ে এই চারজনকে হত্যা করা হয়েছে বলে ময়না তদন্তের আলামত অনুযায়ী নিশ্চিত হওয়া গেছে।
এদিকে নিহত চারজনের মধ্যে একজন মাইক্রোবাসের চালক লুৎফর মোল্লা বলে শণাক্ত করা হয়েছে।
রাজধানীর রামপুরা থানার বাগিচারটেক এলাকার বাসিন্দা রেশমা বেগম হাসপাতাল মর্গে এসে তার স্বামী লুৎফরের লাশ শনাক্ত করেন।
তিনি জানান, শুক্রবার বিকেলে যাত্রী নিয়ে যাওয়ার কথা বলে বাসা থেকে বের হন।এর পর থেকে তার সাথে থাকা মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়। পরে শনিবার সকালে তিনি রামপুরা থানায় এ ব্যাপারে জিডি করেন।
বাসস/সংবাদদাতা/এফএইচ/১৮২৫/কেকে