বাসস দেশ-২৮ : উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারো আওয়ামী লীগকে বিজয়ী করুন : এম এ মান্নান

613

বাসস দেশ-২৮
সুনামগঞ্জ-এম এ মান্নান
উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারো আওয়ামী লীগকে বিজয়ী করুন : এম এ মান্নান
সুনামগঞ্জ, ২০ অক্টোবর ২০১৮ (বাসস) : অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম এ মান্নান উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আওয়ামী লীগকে আবারো বিজয়ী করতে জনগণের প্রতি আহ্বান জানিয়েছেন।
তিনি আজ শনিবার সুনামগঞ্জের দোয়ারাবাজার এলাকায় উপজেলা আওয়ামী লীগ আয়োজিত এক সমাবেশে প্রধান অতিথির বক্তৃতায় এ আহ্বান জানান।
এম এ মান্নান বলেন,‘আওয়ামী লীগের নেতৃত্বাধীন সরকারের সময় বাংলাদেশের অভূতপুর্ব উন্নয়ন হয়েছে। আমাদের উন্নয়ন ও সমৃদ্ধি দেখে বিশ্ব নেতারা হতবাক হয়েছেন। এই উন্নয়নকে ধরে রাখতে হবে। আওয়ামী লীগকে আবারও ক্ষমতায় আনতে হবে।’
তিনি বলেন- ‘শুধু ছাতক-দোয়ারা নয়, এ সরকারের সময়ে সারা দেশে উন্নয়ন হয়েছে। তাই দেশের মানুষ আবারও আওয়ামী লীগকে ক্ষমতায় আনতে প্রস্তুত। তবে ষড়যন্ত্রকারিদের প্রতি চোখ-কান খোলা রাখতে হবে। যাতে আমাদের উন্নয়ন ও সমৃদ্ধিকে কেউ বাধাগ্রস্ত করতে না পারে।’
দোয়ারা উপজেলা আওয়ামী লীগের আহবায়ক ও উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ ইদ্রিস আলী সমাবেশে সভাপতিত্ব করেন।
সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন,ড. জয়া সেন গুপ্তা, সংরক্ষিত আসনের এমপি এডভোকেট শামসুন্নাহার বেগম শাহানা রব্বানী,সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ব্যারিস্টার এম এনামুল কবির ইমন, সুনামগঞ্জ পৌর মেয়র নাদের বখত প্রমুখ এ সমাবেশে বক্তৃতা করেন।
বাসস/সংবাদদাতা/এফএইচ/২১২৩/কেএমকে