বাসস দেশ-৮ : সন্ত্রাস, চাঁদাবাজ ও জঙ্গিবাদ’কে জিরো টলারেন্স : ভূমিমন্ত্রী

152

বাসস দেশ-৮
ভূমিমন্ত্রীÑকমিটি-অভিষেক
সন্ত্রাস, চাঁদাবাজ ও জঙ্গিবাদ’কে জিরো টলারেন্স : ভূমিমন্ত্রী
ঢাকা, ২০ অক্টোবর, ২০১৮ (বাসস) : ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফ বলেছেন, সন্ত্রাস, চাঁদাবাজ ও জঙ্গিবাদকে জিরো টলারেন্স ঘোষণা করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এসব প্রতিহত করতে আইন-শৃঙ্খলা বাহিনী সর্বদা প্রস্তুত আছে।
আজ ঈশ^রদী উপজেলা চাউল ও গম ব্যবসায়ী সমিতির উদ্যোগে কার্যকরী কমিটির অভিষেক ও নতুন কার্যালয় উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন।
ভূমিমন্ত্রী বলেন, ঈশ^রদী-আটঘরিয়ার ব্যবসায়ীদের ব্যবসা কাজে যে কোন দল, মহল বা ব্যক্তি চাঁদাবাজি অথবা মাস্তানি করলে তাদেরকে আইনের আওতায় আনা হবে।
তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনা ‘মানবতার মা’, ‘বিশ^নেত্রী’ উল্লেখ করে বলেন, তিনি উন্নত বাংলাদেশ গড়ার ব্রত নিয়েছেন, তাঁর দলকে নৌকা মার্কায় ভোট দিয়ে আবারো জয়যুক্ত করার জন্য দেশবাসীর প্রতি আহ্বান জানান।
ঈশ^রদী উপজেলা চাউল ও গম ব্যবসায়ী সমিতির সভাপতি খায়রুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে ঈশ^রদী উপজেলা নির্বাহী কর্মকর্তা আহাম্মেদ হোসেন ভূঁইয়া, পাবনা-৪ আসনের সাবেক সংসদ সদস্য সিরাজুল ইসলাম সরদার, বাংলাদেশ চাল কল ওনার্স এসোসিয়েশনের কেন্দ্রীয় কমিটির সভাপতি এ. কে.এম. খোরশেদ আলম খান প্রমুখ উপস্থিত থেকে বক্তৃতা করেন।
বাসস/সবি/এসএস/১৬০০/জেজেড