বাসস দেশ-২১ : বাংলাদেশ আজ উন্নয়নের রোলমডেল : নসরুল হামিদ

493

বাসস দেশ-২১
নসরুল হামিদ-উন্নয়ন
বাংলাদেশ আজ উন্নয়নের রোলমডেল : নসরুল হামিদ
ঢাকা, ১৯ অক্টোবর ২০১৮ (বাসস) : বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বলেছেন, বাংলাদেশ আজ উন্নয়নের রোলমডেল। বিদ্যুতের সাথে সাথে দেশের সকল ক্ষেত্রে উন্নয়নে ছোঁয়া লেগেছে।
তিনি বলেন, ‘বর্তমান সরকার আবার ক্ষমতায় আসলে এ দেশের মানুষের কোন অভাব থাকবেনা। সব ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে দেয়া হবে।’
আজ শুক্রবার বিকেলে ঢাকার কেরাণীগঞ্জে নসরুল হামিদ গোল্ডকাপের ফাইনাল খেলার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
নসরুল হামিদ বলেন, ‘খেলা-ধুলার মানকে আরো এগিয়ে নিতে কেরানীগঞ্জের ছোট-বড় সব খেলার মাঠ উদ্ধার করে খেলাধুলার উপযোগী করা হবে। কারণ খেলাধুলার কোন বিকল্প নেই। কেরানীগঞ্জ হবে ক্রীড়াবিদ তৈরির কারখানা।’
বিদ্যুৎ প্রতিমন্ত্রী বলেন, তরুণদের মাদক থেকে বাচাঁর অন্যতম উপায় হলো খেলাধুলা। তাই বেয়ারা এলাকায় অধ্যাপক হামিদুর রহমান ক্রিকেট স্টেডিয়াম, ইকুরিয়া বেপারী পাড়ায় ফুটবল স্টেডিয়াম এবং তেঘরিয়া উচ্চ বিদ্যালয়ের পূর্ব পাশে ইনডোর স্টেডিয়াম তৈরি করা হবে। এখানে প্রশিক্ষণ নিয়ে গড়ে উঠবে ক্রীড়াবিদ।
অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন- কেরাণীগঞ্জ উপজেলা চেয়ারম্যান শাহীন আহম্মেদ, কোন্ডা ইউপি চেয়ারম্যান মুহাম্মদ সাইদুর রহমান ফারুক চৌধুরী, জিনজিরা ইউপি চেয়ারম্যান হাজী সাকুর হোসেন, নসরুল হামিদ স্পোর্টস একাডেমীর সভাপতি এডভোকেট জাকির আহম্মেদ।
খেলায় মেইড ইন জিনজিরাকে ২-০ গোলে পরাজিত করে টুর্ণমেন্টে চ্যাম্পিয়ন হয় কিংস ইলেভেন কোন্ডা।
বাসস/সংবাদদাতা/এমএআর/২১৫০/বেউ/এমকে