আইসিসি বিশ্বকাপ ট্রফি ট্যুর : সিলেটে প্রদর্শনীতে ক্রীড়াপ্রেমীদের ঢল

372

সিলেট, ১৯ অক্টোবর ২০১৮ (বাসস) : সিলেট ঘুরে গেলো আইসিটি ক্রিকেট বিশ্বকাপ ২০১৯ ট্রফি। আজ শুক্রবার ট্রফি ট্যুর এর অংশ হিসেবে সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে প্রদর্শনের জন্য রাখা হলে ক্রীড়াপ্রেমী দর্শকদের ঢল নামে।
সকাল ১১টা থেকে বিকেল ৪টা পর্যন্ত কঠোর নিরাপত্তা বেষ্টনির মধ্যে ট্রফিটি উন্মুক্ত রাখা হয় স্টেডিয়াম প্রাঙ্গনে। একনজরে ট্রফিটি দেখতে ক্রীড়াপ্রেমী দর্শকদের সংখ্যা সময়ে সময়ে বাড়তে থাকে। অনেককে প্রদর্শনীতে ট্রফির পাশে দাঁড়িয়ে ছবিও তুলতে দেখা যায়। সুবিধাবঞ্চিত শিশুদের জন্য ট্রফিটি দেখার সুযোগ করে দেয় ইউনিসেফ।
এর আগে সকাল ১০টা থেকে সিলেট ক্যাডেট কলেজ মাঠে শিক্ষার্থীদের প্রদর্শনের জন্য ট্রফিটি রাখা হয়।
সিলেট শহরতলীর লাক্কাতুরাস্থ সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম মাঠে সবুজ গালিচায় এবারই প্রথম নিয়ে আসা হয় বিশ^ ক্রিকেটের সেরা পুরস্কারটি। দিনভর প্রদর্শনী শেষে এটি চট্টগ্রামের উদ্দেশ্যে নিয়ে যাওয়া হয়।
সিলেটে ট্রফি প্রদর্শনীর সময় সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী, বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) এর পরিচালক শফিউল আলম চৌধুরী নাদেল, বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মারিয়ান চৌধুরী মাম্মী, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহি উদ্দিন আহমদ সেলিম প্রমুখ উপস্থিত ছিলেন।