বাসস দেশ-৫ : শেখ হাসিনাকে আবারো ক্ষমতায় আনতে সকলকে সচেষ্ট হওয়ার আহ্বান বাণিজ্যমন্ত্রীর

129

বাসস দেশ-৫
পূজা-বাণিজ্যমন্ত্রী
শেখ হাসিনাকে আবারো ক্ষমতায় আনতে সকলকে সচেষ্ট হওয়ার আহ্বান বাণিজ্যমন্ত্রীর
ভোলা, ১৮ অক্টোবর, ২০১৮ (বাসস) : প্রধানমন্ত্রী শেখ হাসিনা যাতে মানুষের অধিকার প্রতিষ্ঠায় আবারো সরকার প্রধানের দায়িত্ব পালন করতে পারেন সে ব্যাপারে হিন্দু সম্প্রদায়সহ সকলকে সচেষ্ট হওয়ার আহবান জানিয়েছেন বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ।
তিনি বলেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রীর নেতৃত্বে আজ পুরো জাতি ঐক্যবদ্ধ।
মন্ত্রী বুধবার রাতে শহরের ওয়ার্ন্টান পাড়ার মিহির লাল সাহার মাঠ মন্ডপে জেলা আওয়ামী লীগের দূর্গা পূজামন্ডপে টেলি-কনফারেন্সের মাধ্যমে এ কথা বলেন।
বাণিজ্যমন্ত্রী বিএনপি’র আমলে হিন্দু সম্প্রদায়ের উপর অমানবিক অত্যাচারের কথা স্মরণ করে বলেন, আওয়ামী লীগ নেতৃত্বাধীন সরকার সব সময় সনাতন ধর্মালম্বীদের পাশে রয়েছে। দেশে প্রতিবছরই অত্যন্ত আনন্দের সাথে শারদীয় দুর্গা উৎসব পালন করা হয়। যথাযথ মর্যাদার সাথে এবারো পূজা উদযাপিত হচ্ছে।
তিনি বলেন, বাংলাদেশ একটি অসাম্প্রদায়িক দেশ। আমরা মুক্তিযুদ্ধে হিন্দু, মুসলিম, বৌদ্ধ, খ্রিস্টান একসাথে রক্ত দিয়েছি। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান এ অসাম্প্রদায়িক দেশ প্রতিষ্ঠা করে গেছেন।
তোফায়েল আহমেদ বলেন, ধর্ম যার যার কিন্তু উৎসব সবার। এই দেশ হচ্ছে পারস্পারিক সম্প্রীতির দেশ।
এসময় সদর উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মোশারেফ হোসেন, জেলা আওয়ামী লীগ যুগ্ম-সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম নকিব, এনামুল হক আরজু, সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব, শহর আওয়ামী লীগ সভাপতি নাজিবুল্লাহ নাজু, জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি অধ্যক্ষ দূলাল চন্দ্র ঘোষ ও সম্পাদক গৌরাঙ্গ চন্দ্র দে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন।
বাসস/এইচএএম/এমএসএইচ/১৪১৫/এমএসআই