বাজিস-২ : ভোলায় সড়ক দুর্ঘটনায় সাবেক ছাত্রলীগ নেতা নিহত

162

বাজিস-২
ভোলা-নিহত ১
ভোলায় সড়ক দুর্ঘটনায় সাবেক ছাত্রলীগ নেতা নিহত
ভোলা, ১৭ অক্টোবর, ২০১৮ (বাসস) : উপজেলা সদরের আলীনগর এলাকায় সড়ক দুর্ঘটনায় ভোলা জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও ভোলা সরকারি কলেজ ছাত্র সংসদের সাবেক ভিপি মো. তছির আহমেদ (৫১) নিহত হয়েছে।
জেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক মো. ইউনুছ হাজি বাসস’কে বলেন, মঙ্গলবার সন্ধ্যার পর মধ্যে আলীনগরের ব্যাপরী বাড়ি সংলগ্ন সড়কে বিপরীত দিক থেকে আসা একটি নছিমনের সাথে তছিরের মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মাথায় মারত্বক আঘাতপ্রাপ্ত হন সাবেক ভিপি তছির আহমেদ। সাথে সাথে স্থানীয়রা তাকে উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে যায়।
তিনি আরো বলেন, অবস্থার অবনতি হলে চিকিৎসক তাকে বরিশাল শেবাচিম হাসপাতালে রেফার করেন। রাত ১১টার দিকে বরিশালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত’্য হয়। তছির ১৯৮৯ সাল থেকে পর পর দুইবার ভোলা সরকারি ছাত্র সংসদের ভিপি নির্বাচিত হয়েছিলেন। এছাড়া ১৯৯১ থেকে ১৯৯৩ সাল পর্যন্ত জেলা ছাত্রলীগের সভাপতির দায়িত্ব পালন করেন।
এদিকে সাবেক ছাত্রলীগ সভাপতির অকাল মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন ভোলা-১ আসনের সংসদ সদস্য ও বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ, ভোলা-২ আসনের সংসদ সদস্য আলী আজম মুকুল, জেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল মমিন টুলু, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো: মোশারেফ হোসেন, পৌর মেয়র মো. মনিরুজ্জামান, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মো: ইউনুছ হাজি, জেলা আওয়ামী লীগ যুগ্ন-সাধারন সম্পাদক এনামুল হক আরজু, সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লবসহ অন্যান্য নেতৃবৃন্দ।
আজ দুপুর ২টায় আলীনগরে তার জানাজার নামাজ অনুষ্ঠিত হবে।
বাসস/এইচএএম/কেইউ/১২০৫/নূসী