উন্নয়নের সুফল পেতে জঙ্গিবাদ ও মাদকের বিরুদ্ধে সোচ্চার হতে হবে : পলক

199

নাটোর, ১৬ অক্টোবর, ২০১৬ (বাসস) : তথ্য ও যোগাযোগ প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেছেন, উন্নয়নের সুফল পেতে এবং উন্নয়নকে টেকসই করতে আমাদেরকে সন্ত্রাস জঙ্গিবাদ ও মাদকের বিরুদ্ধে সোচ্চার হতে হবে।
আজ বিকেলে সিংড়া উপজেলার বিলদহর ঈদগাহ মাঠে কমিউনিটি পুলিশিং সিংড়া উপজেলা কমিটির উদ্যোগে আয়োজিত এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
আলোচনা সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, নাটোরের পুলিশ সুপার বিপ্লব বিজয় তালুকদার, সিংড়া সার্কেলের সহকারী পুলিশ সুপার মীর আসাদুজ্জামান, চামারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রশিদুল ইসলাম ও সাবেক চেয়ারম্যান শাহাদৎ হোসেন। সিংড়া থানার ওসি মনিরুল ইসলাম সভা প্রধানের দায়িত্ব পালন করেন।
পলক আরো বলেন, মাদক ও জঙ্গিবাদ জীবন থেকে জীবন কেড়ে নেয়। একটি পরিবারের উন্নতি ও অগ্রগতিকে ব্যাহত করে। দেশ যখন উন্নয়নের মহা সোপানে যাত্রা শুরু করেছে, তখন মাদক ও জঙ্গিবাদ উন্নয়নের প্রতিবন্ধকতা হিসেবে দেখা দিয়েছে। তাই যে কোন মূল্যে আমাদের সমাজকে মাদক ও জঙ্গিবাদের করাল গ্রাস থেকে মুক্ত করতে হবে। সবাইকে ইভটিজিং, বাল্যবিবাহ, যৌতুকের মত সামাজিক ব্যাধির বিরুদ্ধে সোচ্চার হতে হবে।