বাসস ক্রীড়া-১০ : হ্যামস্ট্রিং ইনজুরির কারণে ছয় সপ্তাহের জন্য সাইডলাইনে ভার্মালেন

127

বাসস ক্রীড়া-১০
ফুটবল-বার্সেলোনা-ভার্মালেন-ইনজুরি
হ্যামস্ট্রিং ইনজুরির কারণে ছয় সপ্তাহের জন্য সাইডলাইনে ভার্মালেন
বার্সেলোনা, ১৫ অক্টোবর ২০১৮ (বাসস/এএফপি): হ্যামস্ট্রিং ইনজুরিতে পড়ায় অন্তত ছয় সপ্তাহের জন্য মাঠের বাইরে কাটাতে হবে বার্সেলোনার বেলজিয়ান ডিফেন্ডার থমাস ভার্মালেনকে। আন্তর্জাতিক ম্যাচে অংশগ্রহণ করতে গিয়ে তিনি এই ইনজুরিতে পড়েছেন বলে সোমবার স্প্যানিশ জায়ান্টদের পক্ষ থেকে জানানো হয়েছে।
২০১৪ সালে কাতালান ক্লাবে যোগ দেয়ার পর বেশ কয়েকবার ইনজুরির কবলে পড়েছেন ৩২ বছর বয়সি ভার্মালেন। গত শুক্রবার সুইজারল্যান্ডের বিপক্ষে অনুষ্ঠিত নেশন্স লীগের ম্যাচে দ্বিতীয়ার্ধে ইনজুরিতে পড়ে মাঠ ছাড়েন এই বেলজিয়ান। ম্যাচে ২-১ গোলে জয়লাভ করে দলটি।
এক সংবাদ বিজ্ঞপ্তিতে বার্সেলোনা জানায়, ‘আজ সকালে পরীক্ষা করে নিশ্চিত হওয়া গেছে যে দলের মূল একাদশের খেলোয়াড় থমাস ভার্মালেনের ডান পায়ে হ্যামস্ট্রিং ইনজুরি ভর করেছে। এ জন্য আনুমানিক ছয় সপ্তাহ তাকে সাইডলাইনে কাটাতে হবে।’
ভার্মালেনের এই ইনজুরি বার্সেলোনার রক্ষণভাগকে আটসাট করে দিয়েছে। কারণ হাঁটুর ইনজুরির কারণে এমনিতেই ফরাসি তারকা সেন্টার ব্যাক স্যামুয়েল উমতিতির সার্ভিস থেকে বঞ্চিত আছে কাতালান জায়ান্টরা। এখন গেরার্ড পিকে ও ক্লেমেন্ট লেংলেটই ক্লাবটির রক্ষণভাগের মূল ভরসা।
বাসস/এএফপি/এমএইচসি/১৮১০/স্বব