বাসস ক্রীড়া-২ : মেসিকে দলে নেবার বিষয়টি উড়িয়ে দিল ম্যান সিটি

184

বাসস ক্রীড়া-২
ফুটবল-ম্যান সিটি
মেসিকে দলে নেবার বিষয়টি উড়িয়ে দিল ম্যান সিটি
লন্ডন, ১৪ অক্টোবর ২০১৮ (বাসস) : বার্সেলোনার সুপারস্টার লিওনেল মেসিকে দলে ভেড়ানোর বিষয়ে ব্যর্থতার কোন প্রশ্নই আসেনা বলে দাবী জানিয়েছে প্রিমিয়ার লিগ চ্যাম্পিয়ন ম্যানচেস্টার সিটি। পুরো বিষয়টিকে তারা গুজব বলে উড়িয়ে দিয়েছে।
২০১৬ সালে প্রিমিয়ার লিগ জায়ান্ট ক্লাবটিতে যোগ দেবার পর বার্সেলোনার সাবেক বস পেপ গার্দিওলা বেশ কয়েকবারই মেসিকে দলে নিতে চেয়েছেন বলে আলোচনা উঠেছিল। সিটি চেয়ারম্যান খালদুনা আল মুবারকের বরাত দিয়ে স্প্যানিশ পত্রিকা মুনডো ডিপোর্তিভো বলেছে, মেসির জন্য গার্দিওলা একবার বেশ লোভনীয় প্রস্তাব দিয়েছিল। প্রস্তাব অনুযায়ী প্রতি সপ্তাহে মেসিকে ১ মিলিয়ন পাউন্ডেরও বেশী দেবার কথা ছিল। আমরা এই বিষয়ে গার্দিওলাকে আলোচনা করতে বলেছিলাম। বার্সেলোনায় মেসি যা পায় তার তিনগুন বেশী বেতনে আমরা তাকে দলে নিতে চেয়েছি। কিন্তু মেসি কখনই এই প্রস্তাব গ্রহণ করেনি।
কিন্তু এই রিপোর্টের কোন ভিত্তি নেই বলেই সিটি দাবী জানিয়েছে। সিটির এক মুখপাত্র জানিয়েছেন ‘আমরা এই ধরনের রিপোর্টের নিন্দা জানাচ্ছি। এখানে যে মন্তব্য ব্যবহার করা হয়েছে তা আমরা প্রত্যাখান করছি।’
আর্জেন্টিনার ফরোয়ার্ড মেসি গার্দিওলার অধীনে বার্সেলোনায় চার মৌসুম খেলেছেন। এই সময়ের মধ্যে মেসি ও গার্দিওলা ১৪টি শিরোপা জিতেছেন। গত বছরের নভেম্বরে ৩১ বছর বয়সী মেসি বার্সার সাথে নতুন চুক্তিতে স্বাক্ষর করেছেন। গত মৌসুমে গার্দিওলা সিটির হয়ে প্রিমিয়ার লিগ ও লিগ কাপের শিরোপা জয় করেছেন।
বাসস/নীহা/১৩৫৫/স্বব