বাসস দেশ-৬ : উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আওয়ামী লীগকে আবারো ক্ষমতায় আনতে হবে : ধর্মমন্ত্রী

122

বাসস দেশ-৬
ময়মনসিংহ-বিভাগ-প্রতিষ্ঠাবার্ষিকী
উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আওয়ামী লীগকে আবারো ক্ষমতায় আনতে হবে : ধর্মমন্ত্রী
ময়মনসিংহ, ১৩ অক্টোবর, ২০১৮ (বাসস) : ধর্মমন্ত্রী অধ্যক্ষ মতিউর রহমান বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামীতেও আওয়ামী লীগকে আবারো ক্ষমতায় আনতে হবে।
ময়মনসিংহ বিভাগের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন উপলক্ষে আজ সকালে স্থানীয় টাউন হলের অ্যাডভোকেট তারেক স্মৃতি অডিটরিয়ামে আয়োজিত এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
বিভাগীয় কমিশনার অফিস আয়োজিত এ আলোচনা সভায় সভাপতিত্ব করেন ময়মনসিংহ বিভাগীয় কমিশনার মাহমুদ হাসান। সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন রেঞ্জ ডিআইজি নিবাস চন্দ্র মাঝি, অতিরিক্ত বিভাগীয় কমিশনার মো. নূরুল আলম, জেলা প্রশাসক ড. সুভাষ চন্দ্র বিশ^াস, জেলা পরিষদ চেয়ারম্যান অ্যধাপক ইউসুফ খান পাঠান, জেলা আওয়ামী লীগ সভাপতি অ্যাডভোকেট জহিরুল হক খোকা ও মহানগর আওয়ামী লীগ সভাপতি এহতেশামূল আলম।
ধর্মমন্ত্রী অধ্যক্ষ মতিউর রহমান আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ময়মনসিংহকে দেশের অষ্টম বিভাগ প্রতিষ্ঠা করেছেন। এটা এই অঞ্চলবাসীর দীর্ঘদিনের দাবি ছিল। আমাদের দীর্ঘদিনের দাবি পূরণ করে ময়মনসিংহে অষ্টম বিভাগ প্রতিষ্ঠা করায় তিনি প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানান। তিনি প্রশাসনিক কর্মকর্তাদের সততা ও নিষ্ঠার সঙ্গে দায়িত্বপালন করে সরকারি সেবা নিশ্চিত করার জন্য আহ্বান জানিয়েছেন।
ময়মনসিংহ বিভাগীয় কমিশনার মাহমুদ হাসান প্রস্তাবিত আধুনিক নতুন বিভাগীয় শহরের অবকাঠামো নির্মাণের লক্ষ্যে যাদের জমি সরকার অধিগ্রহন করার প্রক্রিয়ায় রয়েছে তিনি তাদের উদ্দেশ্যে বলেছেন, যেকোনো বড় অর্জনের জন্য কারো না কারো ত্যাগ স্বীকার করতেই হবে। কোনো হয়রানি ছাড়াই যার যার বাড়িতে গিয়ে অধিগ্রহণকৃত জমির সঠিক মূল্য পৌছে দেয়া হবে বিভাগীয় কমিশনার প্রতিশ্রুতি প্রদান করেন।
অনুষ্ঠানের শুরুতে কেক কেটে তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকীর উদ্বোধন করেন ধর্মমন্ত্রী অধ্যক্ষ মতিউর রহমান।
এরআগে সকালে ময়মনসিংহ বিভাগের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন উপলক্ষে ধর্মমমন্ত্রী অধ্যক্ষ মতিউর রহমানের নেতৃত্বে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।
বাসস/সংবাদদাতা/এসই/১৫০৫/কেজিএ