বাসস দেশ-১ : বিসিসি’র ৯টি কেন্দ্রে আজ শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ চলছে

170

বাসস দেশ-১
বরিশাল-পুনঃনির্বাচন
বিসিসি’র ৯টি কেন্দ্রে আজ শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ চলছে
বরিশাল, ১৩ অক্টোবর, ২০১৮ (বাসস) : বরিশাল সিটি কর্পোরেশনের (বিসিসি) ৯টি কেন্দ্রে শান্তিপূর্ণভাবে আজ পুনঃনির্বাচনের ভোটগ্রহণ চলছে।
জেলা নির্বাচন কমিশনের সংশ্লিষ্ট সূত্র জানায়, বিগত ৩০ জুলাই বিসিসি নির্বাচনে অনিয়মের অভিযোগে ৮টি কেন্দ্রের ফলাফল বাতিল এবং একটি কেন্দ্রের ভোটগ্রহণ স্থগিত করেছিলেন প্রিসাডিং অফিসার। আজ শনিবার এই ৯টি কেন্দ্রে পুনরায় ভোটগ্রহণ চলছে।
বিসিসি নির্বাচনে সাধারণ কাউন্সিলর পদে প্রতিদ্বন্দ্বিতায় রয়েছেন ৬ জন ও সংরক্ষিত নারী কাউন্সিলর পদে রয়েছেন ৩ জন।
প্রশাসনের কঠোর নিরাপত্তার মধ্যেদিয়ে সকাল ৮টা থেকে ভোটারদের ব্যাপক উপস্থিতির মাধ্যমে ভোটগ্রহণ শুরু হয়েছে। থেমে-থেমে বৃষ্টির মধ্যে ৯টি কেন্দ্রে ভোটগ্রহণ চলছে, বিকেল ৪টা পর্যন্ত ভোটগ্রহণ চলবে। কেন্দ্রগুলোতে ভোটারদের ব্যাপক উপস্থিতি লক্ষ্যণীয়। কেন্দ্রগুলোতে সুশৃঙ্খলভাবে ভোটারদের ভোট দিতে দেখা গেছে।
নগরীর ১৭ নং ওয়ার্ডের মহিলা কলেজ কেন্দ্রের ভোটার কলেজ ছাত্রী সুমাইয়া আক্তার ও ইসরাত জাহান বলেন, এবারই প্রথম ভোটার হয়েছেন তারা। কোন সমস্যা ছাড়াই শান্তিপূর্ণভাবে প্রথমেই ভোট প্রদান করেছেন।
অপরদিকে ১৭নং ওয়ার্ডের সিটি কলেজ কেন্দ্রে মো. আনিস ও মাকসুদুর রহমান বলেন, ভোটগ্রহণ শুরুর প্রথম দিকেই ভোট প্রদান করেছি। তারা সিটি কলেজ কেন্দ্রটিতে প্রশাসনের কঠোর নিরাপত্তা ব্যবস্থার প্রশংসা করেন।
বাসস/সংবাদদাতা/কেজিএ/১২০৫/এমএবি