বাসস ক্রীড়া-৯ : ওয়ালটন ৫ম জাতীয় যুব মহিলা হ্যান্ডবল প্রতিযোগিতা শনিবার শুরু

144

বাসস ক্রীড়া-৯
হ্যান্ডবল-যুব মহিলা
ওয়ালটন ৫ম জাতীয় যুব মহিলা হ্যান্ডবল প্রতিযোগিতা শনিবার শুরু
ঢাকা, ১০ অক্টোবর ২০১৮ (বাসস) : আগামী শনিবার থেকে শহীদ ক্যাপ্টেন এম. মনসুর আলী হ্যান্ডবল স্টেডিয়ামে শুরু হতে যাচ্ছে ‘ওয়ালটন ৫ম জাতীয় যুব মহিলা হ্যান্ডবল প্রতিযোগিতা-২০১৮।’ দেশের বিভিন্ন জেলার ১২টি দল নিয়ে পাঁচ দিনব্যাপী এই প্রতিযোগিতা চলবে ১৭ অক্টোবর পর্যন্ত।
প্রতিযোগিতার উপলক্ষে আজ বুধবার হ্যান্ডবল ফেডারেশনের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশনের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান কোহিনুর, পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের সিনিয়র অপারেটিভ ডিরেক্টর (গেমস অ্যান্ড স্পোর্টস) এফএম ইকবাল বিন অনোয়ার (ডন), টুর্নামেন্ট কমিটির চেয়ারম্যান ও ফেডারেশনের সহ-সভাপতি মো. নুরুল ইসলাম, ফেডারেশনের কার্যনির্বাহী সদস্য ও টুর্নামেন্ট কমিটির সম্পাদক মো. মকবুল হোসেনসহ অন্যান্যরা।
এবারের এই প্রতিযোগিতায় চারটি গ্রুপে ১২টি দল অংশ নিবে। অংশগ্রহণকারী দলগুলো হচ্ছে : গ্রুপ-ক : নওগাঁ, যশোর ও গোপালগঞ্জ, গ্রুপ-খ : জামালপুর, দিনাজপুর ও মাদারীপুর, গ্রুপ-গ : পঞ্চগড়, নড়াইল ও ফরিদপুর এবং গ্রুপ-ঘ : ঢাকা, ঠাকুরগাঁও ও নারায়ণগঞ্জ।
আগামী ১৩ ও ১৪ অক্টোবর গ্রুপ পর্বের খেলাশেষে চার গ্রুপের সেরা চারটি দল সেমিফাইনালে খেলবে। ১৫ অক্টোবর দুটি সেমিফাইনালের পর ১৬ অক্টোবর হবে তৃতীয় স্থান নির্ধারণী ম্যাচ। আর ১৭ অক্টোবর বিকেলে হবে ফাইনাল ম্যাচ। প্রতিযোগিতার ফাইনাল ম্যাচটি বিকেল সাড়ে তিনটা থেকে সরাসরি সম্প্রচার করবে মিডিয়া পার্টনার এটিএন বাংলা।
শনিবার বিকাল ৩:০০ উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ এমপি।
উদ্বোধনী খেলায় মুখোমুখি হবে ঢাকা জেলা ক্রীড়া সংস্থা বনাম নারায়ণগঞ্জ জেলা ক্রীড়া সংস্থা ।
এই প্রতিযোগিতার মিডিয়া পার্টনার এটিএন বাংলা, রেডিও পার্টনার রেডিও টুডে। সহযোগিতায় রয়েছে ওয়ালটন গ্রুপের জনপ্রিয় ব্র্যান্ড মার্সেল। আর অনলাইন পার্টনার হিসেবে আছে অনলাইন নিউজ পোর্টাল রাইজিংবিডি.কম।
বাসস/নীহা/১৭১৫/স্বব