বাসস রাষ্ট্রপতি-৩ : দেশের সার্বিক উন্নয়নে সততা ও আন্তরিকতার সঙ্গে কাজ করতে রাষ্ট্রপতির আহ্বান

635

বাসস রাষ্ট্রপতি-৩
হামিদ-উন্নয়ন
দেশের সার্বিক উন্নয়নে সততা ও আন্তরিকতার সঙ্গে কাজ করতে রাষ্ট্রপতির আহ্বান
কিশোরগঞ্জ, ৮ অক্টোবর, ২০১৮ (বাসস) : রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ দেশের সার্বিক উন্নয়ন নিশ্চিতকরণে সততা ও আন্তরিকতার সঙ্গে একযোগে কাজ করতে রাজনৈতিক নেতা, মুক্তিযোদ্ধা, পেশাজীবী, নারী নেত্রী ও সরকারি কর্মকর্তাদের প্রতি আহ্বান জানিয়েছেন।
আজ রাতে বিভিন্ন শ্রেণী পেশার মানুষের প্রতিনিধিদের সঙ্গে মতবিনিময়কালে তিনি বলেন, উন্নয়ন একটি চিরায়ত প্রক্রিয়া। দেশের চলমান উন্নয়ন প্রক্রিয়া অব্যাহত রাখতে ঐক্যবদ্ধভাবে কাজ করার কোন বিকল্প নেই।
রাষ্ট্রপতি তিন দিনের সফরে বর্তমানে তার নিজ জেলায় অবস্থান করছেন। সফরে প্রথম দিনে তিনি আজ কিশোরগঞ্জ সার্কিট হাউজ মিলনায়তনে বিভিন্ন রাজনৈতিক দলের স্থানীয় নেতা, পেশাজীবী সংগঠনের প্রতিনিধি, মুক্তিযোদ্ধা, নারী নেত্রী এবং সরকারি কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় করেন।
রাষ্ট্র প্রধান সর্বোচ্চ আন্তরিকতা ও সততার সঙ্গে কাজ করতে সরকারি কর্মকর্তাদের প্রতি আহ্বান জানান, যাতে জনগণের অর্থে পরিচালিত সকল প্রকল্প যথাযথভাবে বাস্তবায়িত হয়।
উন্নয়ন কর্মকান্ডকে সফল করতে তিনি সক্রিয় ও ইতিবাচক ভূমিকার প্রয়োজনীয়তার ওপর গুরুত্বারোপ করেন।
মুক্তিযোদ্ধাদের সঙ্গে আলাপকালে ১৯৭১ সালে মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক আবদুল হামিদ বলেন, বর্তমান সরকার এ মাটির জন্য ত্যাগ স্বীকারকারী বীরদের কল্যাণে প্রয়োজনীয় সকল সহায়তা দিয়ে যাচ্ছে।
তিনি বলেন, দেশের স্বাধীনতা অর্জনে জাতির সাহসী সন্তানদের অবদান জনগণ চিরকাল স্মরণ করবে।
বাসস/এসআইআর/অনু-এবিএইচ/২২৫৫/বেউ/-এবিএইচ