বাজিস-১২ : বগুড়ায় সরকারের উন্নয়নমূলক কর্মকান্ড তুলে ধরে লিফলেট বিতরণসহ গণসংযোগ

153

বাজিস-১২
বগুড়া-গণসংযোগ
বগুড়ায় সরকারের উন্নয়নমূলক কর্মকান্ড তুলে ধরে লিফলেট বিতরণসহ গণসংযোগ
বগুড়া, ৭ অক্টোবর ২০১৮ (বাসস): আসন্ন জাতীয় সংসদ নির্বাচন নিয়ে বগুড়ায় আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনগুলোর নেতাকর্মীদের মধ্যে ব্যাপক উদ্দীপনা সৃষ্টি হয়েছে। শুরু হয়েছে গণসংযোগ ও সমাবেশ। চার দিকে বইতে শুরু করেছে নির্বাচনী হাওয়া।
রোববার জাতির জনক বঙ্গবন্ধু কন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের সাফল্য ও উন্নয়ন মুলক কর্মকান্ড তুলে ধরে আওয়ামী লীগ,যুবলীগ ও ছাত্রলীগ নেতাকর্মীরা নৌকা মার্কায় ভোট চেয়ে গণসংযোগ চালায় শহরের বিভিন্ন এলাকায়।
সকালে শহরের সাতমাথা এলাকা থেকে নৌকা এনে দিয়েছে স্বাধীনতা, নৌকা এনে দিয়েছে সমৃদ্ধিÑ এই শ্লোগান সম্বলিত লিফলেটে বিভিন্ন উন্নয়নের বিষয়টি তুলে ধরে নৌকা মার্কায় ভোট দেয়ার আহবান জানিয়ে দলীয় নেতাকর্মীরা গনসংযোগ শুরু করেন। এসময় জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মঞ্জুররুল আলম মোহন, জেলা যুবলীগের সভাপতি শুভাশীষ পোদ্দার লিটন, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক অসীম কুমার সহ মহিলা যুবলীগ, মহিলা আওয়ামী লীগ ও শহর যুবলীগের নেতাকর্মী এবং ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
শহরের নিউমার্কেট সহ আশপাশের এলাকায় গনসংযোগ ও লিফলেট বিতরণের পর নেতাকর্মীরা লিফলেট নিয়ে ছড়িয়ে পড়েন অফিস পাড়া থেকে শুরু করে পাড়া মহল্লায়। দলীয় নেতৃবৃন্দ জানিয়েছেন, বগুড়া সদরের প্রত্যেকটি ওয়ার্ড ও ইউনিয়ন পর্যায়ে এই গণসংযোগের পর উপজেলা পর্যায়ে একই ভাবে লিফলেট বিতরণ করে নৌকা মার্কায় ভোট চেয়ে গনসংযোগ অব্যাহত থাকবে।
বাসস/সংবাদদাতা/১৮৩৫/মরপা