উন্নয়নের মহাসড়কে দুর্বার গতিতে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ : বিমান ও পর্যটন মন্ত্রী

301

লক্ষ্মীপুর, ৪ অক্টোবর, ২০১৮ (বাসস) : বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রী একেএম শাহজাহান কামাল এমপি বলেছেন, বাংলাদেশ এখন উন্নয়নের মহাসড়কে দুর্বার গতিতে এগিয়ে চলছে। বিশ্ববাসী অবাক বিস্ময়ে এই পথচলা দেখে বলছে ‘সাবাশ বাংলাদেশ! উন্নয়নের এই অগ্রযাত্রা অব্যাহত রাখতে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্ব অপরিহার্য।
তিনি আজ সকালে কালেকটরেট প্রাঙ্গণে লক্ষীপুর জেলা প্রশাসন আয়োজিত ৪র্থ জাতীয় উন্নয়ন মেলায় ‘বঙ্গবন্ধুর উন্নয়ন দর্শন ও আজকের বাংলাদেশ’ শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তৃতায় এ কথা বলেন।
তিনি বলেন, সংবিধান অনুযায়ী একাদশ সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। জনগণের জানমালের ক্ষতি করে যারা রাষ্ট্রের বিরুদ্ধে অবস্থান নেবে জনগণকে সঙ্গে নিয়ে তাদের মোকাবেলা করা হবে। যে সাম্প্রদায়িকতার মূলোৎপাটন করে মহান মুক্তিযুদ্ধের চেতনায় অসাম্প্রদায়িক বাংলাদেশ সৃষ্টি হয়েছিল, সেই সাম্প্রদায়িক গোষ্ঠি যাতে মাথাছাড়া দিয়ে উঠতে না পারে সেদিকে সজাগ থাকতে হবে।
জেলা প্রশাসক অঞ্জন চন্দ্র পালের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তৃতা করেন জেলা পরিষদের চেয়ারম্যান মো. শাহজাহান, আইসিটি সচিব জুয়েনা আজিজ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. নুর উদ্দিন চৌধুরী নয়ন, পুলিশ সুপার আসম মাহতাব উদ্দিন প্রমুখ।
এর আগে সকালে এ উপলক্ষে একটি বর্ণাঢ্য র‌্যালি শহর প্রদক্ষিণ করে। ‘উন্নয়নের অভিযাত্রায় অদম্য বাংলাদেশ’ স্লোগানকে ধারণ করে আজ থেকে শুরু হওয়া ৩ দিনব্যাপী এ মেলায় সরকরি বেসরকারি বিভিন্ন প্রতিষ্ঠান অংশ নিচ্ছে।