বাজিস-৮ : পিরোজপুরে বিদ্যুৎ খাতে অবদান রাখায় আট ব্যক্তি ও প্রতিষ্ঠান পুরস্কৃত

141

বাজিস-৮
পিরোজপুর-বিদ্যুৎ খাত
পিরোজপুরে বিদ্যুৎ খাতে অবদান রাখায় আট ব্যক্তি ও প্রতিষ্ঠান পুরস্কৃত
পিরোজপুর, ৩ অক্টোবর, ২০১৮ (বাসস) : বিদ্যুৎখাতে অবচয় রোধ, নবায়নযোগ্য জ¦ালানি ও সৌরবিদ্যুৎ ব্যবহারে অবদান রাখার জন্য স্বীকৃতি স্বরূপ পুরস্কার প্রদান করা হয়েছে পিরোজপুরের ৮ ব্যক্তি ও প্রতিষ্ঠানকে। পিরোজপুরের জেলা প্রশাসন, বিদ্যুৎ বিভাগ ও বিদ্যুৎ জ¦ালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয়ের আয়োজনে এ পুরস্কার বিতরণ সভার আয়োজন করা হয়।
পিরোজপুরের জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা প্রশাসক মো. আবু আহমেদ সিদ্দিকী এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার প্রাপ্তদের মধ্যে পুরস্কার বিতরণ করেন।
অতিরিক্ত জেলা প্রশাসক মোঃ মোস্তাফিজুর রহমানের সভাপতিত্বে এ অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপপরিচালক মোঃ আবু হেনা মোস্তফা কামাল এবং ওজোপাডিকো এর পিরোজপুরের নির্বাহী প্রকৌশলী মোঃ রবিউল হক বক্তব্য রাখেন।
বক্তারা বলেন, বর্তমান সরকার সাড়ে তিন হাজার মেগাওয়াট বিদ্যুতের উৎপাদন থেকে আজ ষোল হাজার মেগাওয়াট বিদ্যুৎ উৎপাদনে সক্ষম হয়েছে। দেশের বিভিন্ন স্থানে বিদ্যুৎ উৎপাদনের জন্য বিভিন্ন স্থাপনা প্রতিষ্ঠা করা হচ্ছে।
পুরস্কারপ্রাপ্তদের মধ্যে রয়েছেন মিরুখালী ইউপি চেয়ারম্যান সোবহান শরীফ, ওজোপাডিকো নির্বাহী প্রকৌশলী মোঃ রবিউল হক, মঠবাড়িয়া উপজেলা চেয়ারম্যান, উপজেলা নির্বাহী অফিসার মঠবাড়িয়া ও পিরোজপুর, মেয়র পিরোজপুর পৌরসভা, উপ পরিচালক কৃষি সম্প্রসারণ, মাসুম শেখ, টাউন স্কুলের স্কাউটবৃন্দ এবং উপজেলা টিম। এদের প্রত্যেককে বিদ্যুৎ খাতে অবদান রাখার জন্য ক্রেষ্ট প্রদান করা হয়।
বাসস/সংবাদদাতা/কেইউ/১৩৫৫/নূসী