বাসস ক্রীড়া-৪ : প্রীতি ম্যাচে যুক্তরাষ্ট্র দলে ফিরলেন পুলিসিচ, ব্র্যাডলি

122

বাসস ক্রীড়া-৪
ফুটবল-যুক্তরাষ্ট্র
প্রীতি ম্যাচে যুক্তরাষ্ট্র দলে ফিরলেন পুলিসিচ, ব্র্যাডলি
লস এ্যাঞ্জেলস, ২ অক্টোবর ২০১৮ (বাসস) : কলম্বিয়া ও পেরুর বিপক্ষে আসন্ন প্রীতি ম্যাচের জন্য যুক্তরাষ্ট্র দল ঘোষনা করেছেন কোচ ডেভ সারাচান। দুই ম্যাচ বাইরে থাকার পর আবারো দলে ফিরেছেন দুই অভিজ্ঞ মিডফিল্ডার ক্রিস্টিয়ান পুলিসিচ ও মাইকেল ব্র্যাডলি।
বরুসিয়া ডর্টমুন্ডের তারকা এ্যাটাকিং মিডফিল্ডার পুলিসিচ ও অভিজ্ঞ মিডফিল্ডার ব্র্যাডলি গত মাসে ব্রাজিল ও মেক্সিকোর বিপক্ষে ম্যাচ দুটিতে দলের বাইরে ছিলেন। অন্তর্বর্তীকালীন কোচ সারাচান তরুনদের ওপর আস্থা রাখতে চেয়েছিলেন, সে কারনেই অভিজ্ঞদের বিশ্রামে রাখা হয়েছিল। তবে আগামী ১১ অক্টোবর টাম্পাতে কলম্বিয়া ও পাঁচদিন পর ইস্ট হার্টফোর্ডে অনুষ্ঠিতব্য দুটি প্রীতি ম্যাচের জন্য আবারো দলে অভিজ্ঞদের ফিরিয়ে আনা হয়েছে।
এ সম্পর্কে সারাচান বলেছেন, ‘আসন্ন দুটি ম্যাচকে সামনে রেখে আমি বেশ উত্তেজিত। একইসাথে যে খেলোয়াড়দের দলে ডাকা হয়েছে তাদের নিয়েও আমি আশাবাদী। আগের দুই ম্যাচে বেশ কয়েকজন তরুন খেলোয়াড় নিজেদের ধারাবাহিকতার প্রমান রেখেছে। এর সাথে মাইকেল ব্র্যাডলি, ব্র্যাড গুজান ও ক্রিস্টিয়ান পুলিসিচের মত খেলোয়াড়দের ডাকা হয়েছে।;
বছরের শেষের দিকে ইংল্যান্ড ও ইতালির বিপক্ষে এ্যাওয়ে ম্যাচ রয়েছে যুক্তরাষ্ট্রের। রাশিয়া বিশ্বকাপে হতাশাজনকভাবে চূড়ান্ত পর্বে খেলতে ব্যর্থ হওয়ায় যুক্তরাষ্ট্র দল এখন নিজেদের পুনর্গঠিত করার অপেক্ষায় রয়েছে।
স্কোয়াড :
গোলরক্ষক : ব্র্যাড গুজান, এথান হোরভাথ, জ্যাক স্টিফেন।
ডিফেন্ডার : জন ব্রুকস, রেগি ক্যানন, ক্যামেরুন কার্টার-ভিকার্স, এ্যারন লং, ম্যাট মিয়াজগা, এন্টোনি রবিনসন, বেন সোয়েট, ডিআন্দ্রে ইয়েডলিন।
মিডফিল্ডার : কেলিন আকোস্তা, টাইলার এ্যাডামস, জনাথন এ্যামন, মাইকেল ব্র্যাডলি, জুলিয়ান গ্রিন, ওয়েস্টন ম্যাককেনি, ক্রিস্টিয়ান পুলিসিচ, কেনি সাইফ, উইল ট্র্যাপ, টিম ওয়েহ।
ফরোয়ার্ড : আনড্রিজা নোভাকোভিচ, জোস সার্জেন্ট, রবি উড।
বাসস/নীহা/১৪৩০/স্বব