বাসস ক্রীড়া-৪ : সারির অধীনে চেলসিতে ভালই আছেন লুইজ

153

বাসস ক্রীড়া-৪
ফুটবল-চেলসি
সারির অধীনে চেলসিতে ভালই আছেন লুইজ
লন্ডন, ১ অক্টোবর ২০১৮ (বাসস) : নতুন ম্যানেজার মরিজিও সারির অধীনে সময়টা বেশ উপভোগ করছেন ডেভিড লুইজ। একইসাথে তিনি বিশ্বাস করেন স্ট্যামফোর্ড ব্রীজের ইতিবাচক পরিবেশ লন্ডনের ক্লাবটিকে প্রিমিয়ার লিগে এবারের মৌসুমে এখনো পর্যন্ত অপরাজিত রেখেছে।
ব্লুজরা এবারের লিগে এ পর্যন্ত সাত ম্যাচে পাঁচটি জয় ও দুটি ড্র করেছে। শনিবার লিভারপুলের বিপক্ষে ড্যানিয়েল স্টুরিজের শেষ মুহূর্তের গোলে তারা ১-১ গোলে ড্র নিয়ে মাঠ ছাড়ে। চেলসি টিভিতে লুইজ বলেছেন, ‘সারি আমাকে ফুটবল খেলতে প্রচুর উৎসাহিত করেছে। এজন্য আমি খুবই খুশী। আমরা চেলসির সময়টা দারুনভাবে উপভোগ করছি। সে আমাদের অনেক আত্মবিশ্বাস দিয়েছে। সারি আমাদের জানিয়েছে সে কি চায়। ম্যাচের বিস্তারিত আমরা তার কাছ থেকে জানতে পারি। একজন ব্যক্তি হিসেবেও সে অসধারণ।’
ব্রাজিলিয়ান এই ডিফেন্ডার আরো বলেছেন, প্রতিটি দিনই তিনি আমাদের বলেন যে তুমি বিশ্বের সেরা কাজটা করছো, সুতরাং একে উপভোগ করো। হাসিমুখে সব কাজ সম্পন্ন করার চেষ্টা করো। পৃথিবীর অনেক মানুষই এত বড় সুযোগ পায়না।
সাবেক ম্যানেজার এন্টোনিও কন্টের অধীনে লুইজের নেতৃত্বে চেলসি ২০১৬-১৭ মৌসুমে প্রিমিয়ার লিগের শিরোপা জয়ের কৃতিত্ব দেখিয়েছিল। কিন্তু গত মৌসুমে কন্টের বিবেচনায় তিনি মূল একাদশ থেকে ছিটকে পড়েন। এসময় অবশ্য ইনজুরি তার নিত্যসঙ্গী ছিল। তবে আবারো আরেক ইতালিয়ান ৫৯ বছর বয়সী সারির অধীনে নিজেকে নতুনভাবে ফিরে পান লুইজ। সারির অধীনে এবারের মৌসুমে শিরোপা জয়ে নিজেদের সেরাটা দিতে প্রস্তুত বলেও লুইজ মন্তব্য করেছেন।
বাসস/নীহা/১৫০০/স্বব