বাসস ক্রীড়া-১২ : ঢাকা বিভাগে নারায়ণগঞ্জ জেলা চ্যাম্পিয়ন

216

বাসস ক্রীড়া-১২
ফুটবল-বঙ্গবন্ধু
বঙ্গবন্ধু অ-১৭ ফুটবল
ঢাকা বিভাগে নারায়ণগঞ্জ জেলা চ্যাম্পিয়ন
ঢাকা, ৩০ সেপ্টেম্বর, ২০১৮ (বাসস) : জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান গোল্ডকাপ ফুটবল(অ-১৭) টুর্নামেন্টে আজ চারটি বিভাগের ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হয়। এতে ঢাকা বিভাগের চ্যাম্পিয়ন হয়েছে নারায়ণগঞ্জ জেলা। এ ছাড়া রাজশাহী বিভাগে পাবনা, খুলনা বিভাগে খুলনা এবং রংপুর বিভাগে রংপুর জেলা শিরোপা চ্যাম্পিয়ন হয়েছে।
কমলাপুরের বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোস্তফা কামাল স্টেডিয়ামে ঢাকা বিভাগের ফাইনালে মুখোমুখি হয় মানিকগঞ্জ জেলা ও নারায়ণগঞ্জ জেলা। মানিকগঞ্জ জেলাকে ২-১ গোলে হারিয়ে ঢাকা বিভাগের চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে নারায়ণগঞ্জ জেলা।
ম্যাচ শেষে প্রধান অতিথি হিসেবে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সম্মানিত সচিব মোহাম্মদ আব্দুল্লাহ্। সমাপনী অনুষ্ঠানের সভাপতিত্ব করেন ঢাকা বিভাগের অতিরিক্ত বিভাগীয় কমিশনার (সার্বিক) কে. এম. তারিকুল ইসলাম,
রংপুর বিভাগের ফাইনালে মুখোমুখি হয় নীলফামারী ও রংপুর জেলা দল। ম্যাচে নীলফামারীকে ১-০ গোলে জিতে শিরোপা উৎসব করে রংপুর জেলা।
খুলনা বিভাগের ফাইনালে মুখোমুখি হয় খুলনা ও ঝিনাইদহ জেলা। খুলনা জেলা স্কুলের মাঠে অনুষ্ঠিত ফাইনালে ঝিনাইদহ ২-০ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হয় খুলনা জেলা।
এ ছাড়া রাজশাহী বিভাগের ফাইনালে মুখোমুখি হয় পাবনা এবং রাজশাহী জেলা। মুক্তিযোদ্ধা স্টেডিয়ামে রাজশাহীকে ২-১ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে পাবনা জেলা।
বাসস/সবি/১৯২২/স্বব