বাসস দেশ-২ : নির্বাচন বর্জনের হুমকিতে বেআইনী কোন দাবি মানার সুযোগ নেই : হানিফ

186

বাসস দেশ-২
কুষ্টিয়ায়-হানিফ
নির্বাচন বর্জনের হুমকিতে বেআইনী কোন দাবি মানার সুযোগ নেই : হানিফ
কুষ্টিয়া, ৩০ সেপ্টেম্বর ২০১৮ (বাসস) : আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ বলেছেন, আগামী জাতীয় সংসদ নির্বাচন সংবিধান অনুযায়ী হবে। ওই নির্বাচনে আমরা সকল দলকে অংশগ্রহণের আমন্ত্রণ জানিয়েছি। এ অবস্থায় নির্বাচনকে কেন্দ্র করে আইন ভঙ্গ বা সংবিধান লঙ্ঘনের দাবি গ্রহণযোগ্য নয়।
আজ সকালে কুষ্টিয়া শহরের নিজ বাসভবনে দলীয় নেতা-কর্মীদের সঙ্গে মতবিনিময় শেষে ‘নির্বাচনের আগেই বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি’- বিএনপি মহাসচিব মির্জা ফখরুলের এমন দাবির প্রেক্ষিতে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।
হানিফ বলেন, বেগম খালেদা জিয়া আদালতের রায়ে দন্ডিত হয়ে কারাগারে আছেন। বিএনপিকে মাথায় রাখতে হবে দন্ডিত কোন কয়েদীকে আদালতের মাধ্যম ছাড়া মুক্তি পেতে হলে মহামান্য রাষ্ট্রপতির কাছে নিজের দোষ স্বীকার করে ক্ষমা প্রার্থনা করতে হয়। এর বাইরে আর কোন পথ নেই। তিনি বলেন, নির্বাচনকে সামনে রেখে নির্বাচন বর্জনের হুমকি দিয়ে বেআইনী কোন দাবি মানার সুযোগ নেই।
এ সময় কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজগর আলী, সাংগঠনিক সম্পাদক শেখ হাসান মেহেদী, শহর আওয়ামী লীগের সভাপতি তাইজাল আলী খানসহ আওয়ামী লীগ ও অঙ্গ-সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।
বাসস/সংবাদদাতা/এসই/১৩১৫/এমএসআই