বাসস দেশ-২২ : আগামী জাতীয় সংসদ নির্বাচন পর্যন্ত মাঠে থাকবে কেন্দ্রীয় ১৪ দল : নাসিম

658

বাসস দেশ-২২
নাসিম-১৪ দল-কর্মীসভা
আগামী জাতীয় সংসদ নির্বাচন পর্যন্ত মাঠে থাকবে কেন্দ্রীয় ১৪ দল : নাসিম
ঢাকা, ২৯ সেপ্টেম্বর, ২০১৮ (বাসস) : আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, আগামী ডিসেম্বর মাসে জাতীয় নির্বাচন পর্যন্ত দেশের জনগনকে সঙ্গে নিয়ে মাঠে থাকবে কেন্দ্রীয় ১৪ দল।
কেন্দ্রীয় ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম আজ বিকেলে রাজধানীর গুলিস্থানের মহানগর নাট্যমঞ্চে আয়োজিত এক কর্মীসভায় এ কথা বলেন।
বিএনপি-জামায়াতের অব্যাহত মিথ্যাচার ও ষড়যন্ত্রের প্রতিবাদে আয়োজিত এই কর্মীসভায় সভাপতিত্ব করেন মোহাম্মদ নাসিম।
তিনি বলেন, ‘ওরা (২০ দল) অক্টোবর মাস থেকে মাঠে থাকার ঘোষনা দিয়েছে। ওই অক্টোবর মাস আর তাদের জীবনে আসবে না। কারণ মুক্তিযুদ্ধের বিজয়ের মাস ডিসেম্বরে আগামী জাতীয় নির্বাচনের আগ পর্যন্ত আমরা জনগনকে সঙ্গে নিয়ে মাঠে থাকব।’
নাসিম বলেন, কেন্দ্রীয় ১৪ দল বিএনপি জামায়াতের সন্ত্রাস-নাশকতা ও ষড়যন্ত্র মোকাবেলায় আগামী জাতীয় সংসদ নির্বাচন পর্যন্ত মাঠ দখল রাখতে দেশের বিভাগীয় ও জেলা শহরে সমাবেশ করবে। রাজশাহী, নাটোর ও খুলনায় সমাবেশ করার পর প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে কথা বলে ঢাকায় মহাসমাবেশ করা হবে।
সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ও কৃষিমন্ত্রী বেগম মতিয়া চৌধুরী, বাংলাদেশের ওয়াকার্স পার্টিও সভাপতি ও সমাজকল্যাণ মন্ত্রী রাশেদ খান মেনন, জাতীয়পার্টি (জেপি)’র চেয়ারম্যান ও পানি সম্পদ মন্ত্রী আনোয়ার হোসেন মঞ্জু, মহাসচিব শেখ শহীদুল ইসলাম, জাতীয় সমাজতান্ত্রিক দল-জাসদ(একাংশ)’র সভাপতি শরীফ নুরুল আম্বিয়া, সাধারণ সম্পাদক নাজমুল হক প্রধান এমপি, জাসদ (একাংশ) সাধারণ সম্পাদক শিরীন আক্তার এমপি,বাংলাদেশ তরিকত ফেডারেশনের চেয়ারম্যান নজিবুল বশর মাইজভান্ডারী এমপি, গণতন্ত্রী পার্টির সাধারণ সম্পাদক ডা. শাহদাৎ হোসেন, আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক এডভোকেট জাহাঙ্গীর কবির নানক এমপি, আব্দুর রহমান এমপি ও বাংলাদেশের সমাজতান্ত্রিক দল-বাসদের আহবায়ক রেজাউর রশিদ খান।
স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেন, আগামী ৯ অক্টোবর রাজশাহী, ১০ অক্টোবর নাটোর এবং ১৩ অক্টোবর খুলনায় সমাবেশ করবে ১৪ দল। তারপর প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে আলোচনা করে ঢাকায় মহাসমাবেশ করার কর্মসূচি নেয়া হবে। বিএনপির নেতাদের উদ্দেশ্যে তিনি বলেন, এটা ২০১৪ সাল নয়, ২০১৮ সাল। বিএনপি ও তাদের সাম্প্রদায়িক দোসরদের জন্য এ বছরই মরণকাল। বিএনপি জামায়াত লোক ভাড়া করেছে। যাদের নীতি নেই, ঠিকানা নেই, পালাতে অভ্যস্ত, ওই নেতাদের ভাড়া করেছে।
তিনি বলেন, খেলার মাঠে খেলোয়াড় ভাড়া করা হয়, কিন্ত রাজনীতির মাঠে যে খেলোয়াড় ভাড়া করা হয় এটা প্রথম দেখলাম। তবে ভাড়াটিয়া খেলোয়াড় দিয়ে রাজনীতির খেলার মাঠে জয় পাওয়া যায় না। আর তাই একজন বিদেশে বসে আর দু’জন দেশে বসে চক্রান্ত করছে
বাসস/এএসজি/এমএএস/২০৩০/কেএমকে