বাসস ক্রীড়া-২৩ : বাফুফে সভাপতি হিসেবে পরবর্তী নির্বাচনে তরফদার মো. রুহুল আমিনকে বিডিডিএফএ’ সমর্থন

369

বাসস ক্রীড়া-২৩
ফুটবল-নির্বাচন
বাফুফে সভাপতি হিসেবে পরবর্তী নির্বাচনে তরফদার মো. রুহুল আমিনকে বিডিডিএফএ’ সমর্থন
কক্সবাজার, ২৯ সেপ্টেম্বর. ২০১৮(বাসস) : নবগঠিত বাংলাদেশ জেলা ও বিভাগীয় ফুটবল এসোসিয়েশনের (বিডিডিএফএ) বিশেষ সাধারণ সভা আজ কক্সবাজারে একটি হোটেলে অনুষ্ঠিত হয়।
বিডিডিএফ নভাপতি ও চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়রআ জ ম নাসির উদ্দিনের নভাপতিত্বে এ সভায় সারা দেশ থেকে আগত সংগঠকবৃন্দ দেশে ফুটবলে পরিবর্তন আনার প্রয়োজনীয়তা অনুভব করে বিডিডিএফএ’র নেতৃত্বে এ্যাসোসিয়েশনের মহাসচিব তরফদার মো: রুহুল আমিনকে বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) আগামী নির্বাচনে সমর্থন দেয়ার অঙ্গিকার ব্যক্ত করেন।
আ জ ম নাছিরউদ্দীন বলেন, ‘কাজী সালাহউদ্দীনকে বিগত নির্বাচনে জেলা ও বিভাগীয় ফুটবল সমর্থকরা সতস্ফুর্ত সমর্থন দিয়েছিলেন, কিন্ত তিনি সেই সমর্থনের সম্মান রাখেননি। জেলা ও বিভগীয় ফুটবল সংগঠকরা এমন এক ব্যক্তিকে চায় যিনি তৃণমূল সহ ও অন্যান্য পর্যায়েও হবেন নিবেদিত প্রাণ। এমন এক ব্যক্তির নামই তরফদার মো: রহুল আমিন। আমরা তাকে বাফুফের পরবর্তী নির্বাচনে সভাপতি হিসেব সমর্থন দেব’।
তরফদার মো: রহুল আমিন তার বক্তব্যে বলেন, ‘আমার হৃদয় জুড়ে রয়েছে ফুটবল, ফুটবলের পারিপার্শি^কতা আমাকে বেদনা দেয়, বাংলাদেশ আজ বিশে^ উন্নয়নের রোল মডেল অথচ ফুটবল দিন দিন পিছিয়ে যাচ্ছে, এ অবস্থা মেনে নেয়া যায়না। আমার নিজের চাওয়া পাওয়ার কিছু নেই,শুধু ফুটবলের জন্য কাজ করতে চাই’।
সভায় ৬০টি জেলা, পাঁচটি বিভাগ, বিভিন্ন জেলার ক্রীড়া সংস্থা, সরকারি বিশ^বিদ্যালয়ের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।
বাসস/১৮১০/স্বব