গ্রিজম্যান অবশ্যই উন্নতি করবে

209

মাদ্রিদ, ২৯ সেপ্টেম্বর ২০১৮ (বাসস) : এ্যাথলেটিকো মাদ্রিদের উন্নতির সাথে সাথে এ্যান্টোনিও গ্রিজম্যানও নিজের উন্নতি করবে বলেই বিশ্বাস করেন দলটির কোচ দিয়েগো সিমিয়োনে।
শনিবার লা লিগায় মাদ্রিদ ডার্বিতে সানতিয়াগো বার্নাব্যুতে নগর প্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদের মুখোমুখি হবে সিমিয়োনের দল। সব ধরনের প্রতিযোগিতায় ইতোমধ্যেই টানা তিনটি ম্যাচে জয় নিয়ে বেশ ভাল ফর্মে রয়েছে এ্যাথলেটিকো। এবারের মৌসুমে এ পর্যন্ত মাত্র দুটি লা লিগা গোল করেছেন গ্রিজম্যান। কিন্ত ছয় ম্যাচে এই ফ্রেঞ্চ তারকা তিনটি গোলে এসিস্টও করেছেন।
সিমিয়োনে বলেন, ‘দল ক্রমশই উন্নতি করছে। আর তার ফলাফলস্বরুপ খেলোয়াড়রাও ব্যক্তিগতভাবে এগিয়ে যাচ্ছে। দল যখন খারাপ করবে তখন গ্রিজম্যানের মত খেলোয়াড়ের একককাকে ভাল কিছু করা সত্যিই কঠিন। দল ভাল করলেই তারকা খেলোয়াড়রা নিজেদের উন্নতির জায়গা খুঁজে পাবে। রিয়াল মাদ্রিদের মুখোমুখি হওয়া মোটেই সহজ কাজ নয়। কিন্তু আমি আশাবাদী এই ম্যাচে গ্রিজম্যান নিজেকে খুঁজে পাবেন।’
৬ ম্যাচ শেষে লা লিগা টেবিলে বেশ জমে উঠেছে। দুই পয়েন্ট এগিয়ে শীর্ষ দুটি স্থান দখল করে আছে বার্সেলোনা ও রিয়াল মাদ্রিদ। সমান ১১ পয়েন্ট সংগ্রহ করে পরের তিনটি স্থানে রয়েছে যথাক্রমে এ্যাথলেটিকো, ডিপোর্তিভো আলাভেস ও এস্পানেয়ল।