বাসস দেশ-৯ : পরাজিত অপশক্তিকে প্রতিরোধ করতে দেশপ্রেমিক জনতাকে ঐক্যবদ্ধ হতে হবে : নানক

164

বাসস দেশ-৯
নানক-খাদ্য বিতরণ
পরাজিত অপশক্তিকে প্রতিরোধ করতে দেশপ্রেমিক জনতাকে ঐক্যবদ্ধ হতে হবে : নানক
ঢাকা, ২৮ সেপ্টেম্বর, ২০১৮ (বাসস) : আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক জাহাঙ্গীর কবির নানক এম.পি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিশ্ব দরবারে রাজনীতি, অর্থনীতি ও উন্নয়নের পথ পরিক্রমায় এক বিস্ময় তথা সম্ভাবনাময় নাম।
তিনি বলেন, ‘শেখ হাসিনার বর্ণাঢ্য জীবন, কর্ম, ইতিহাস-ঐতিহ্যকে থামিয়ে দিতে জাতীয় ঐক্য প্রক্রিয়ার নামে দুর্নীতিবাজ, এক-এগারোর কুশিলব ও মতলববাজরা দেশে-বিদেশে ষড়যন্ত্র করছে। এসব চিহ্নিত শত্রু ও পরাজিত অপশক্তিকে প্রতিরোধ করতে দেশপ্রেমিক জনতাকে ঐক্যবদ্ধ হতে হবে।’
জাহাঙ্গীর কবির নানক আজ শুক্রবার রাজধানীর মোহাম্মদপুর কৃষি মার্কেট চত্বরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭২তম জন্মদিন উপলক্ষে এক আলোচনা সভা এবং দুঃস্থদের মাঝে খাদ্য ও নতুন কাপড় বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন।
মোহাম্মদপুর থানা স্বেচ্ছাসেবক লীগ এ অনুষ্ঠানের আয়োজন করে।
এ উপলক্ষে ঢাকা-১৩ সংসদীয় আসনের এমপি নানকের পৃষ্ঠপোষকতায় মোহাম্মদিয়া হাউজিং সোসাইটি আশ্রাফুল মাদ্রাসা, নূরজাহান মেমোরিয়াল স্কুল, জামেয়া রহমানিয়া মাদ্রাসা, জাপান গার্ডেন সিটি, শেরে বাংলা নগর থানা আওয়ামী লীগ ও স্বেচ্ছাসেবক লীগ দুঃস্থদের মাঝে খাবার বিতরণের পাশাপাশি দোয়া ও মিলাদ মাহফিলেরও আয়োজন করা হয়।
থানা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি এম এ লতিফের সভাপতিত্বে আয়োজিত আলোচনা সভায় জাহাঙ্গীর কবির নানক এমপি বলেন, বিগত চারদলীয় জোট সরকারের আমলে মোহাম্মদপুর, আদাবর ও শেরেবাংলা নগর ছিল এক অনুন্নত, সন্ত্রাস ও মাদক কবলিত ভয়ার্ত জনপদ। সাধারণ মানুষের জীবন-যাত্রা চলত এক অজানা-আতংকের মধ্য দিয়ে। এসময় শিক্ষা, স্বাস্থ্য, ড্রেনেজ, পানি সরবরাহ ব্যবস্থা ভেঙ্গে পড়েছিল।
তিনি বলেন,বর্তমান সরকারের সাড়ে ৯ বছরে ঢাকা-১৩ সংসদীয় এলাকার উন্নয়ন, শান্তি-শৃঙ্খলা, অবকাঠামো উন্নয়ন, নাগরিক নিরাপত্তা তথা সার্বিক জীবন ব্যবস্থায় ইতিবাচক পরিবর্তন সাধিত হয়েছে।
আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক নানক আগামী সংসদ নির্বাচনেও শেখ হাসিনার মনোনীত প্রার্থীর পক্ষে এলাকাবাসীর সমর্থন ও দোয়া কামনা করেন।
বাসস/সবি/জেডআরএম/১৭৪৫/অমি