বাজিস-৮ : নীলফামারীতে সন্ত্রাস ও জঙ্গীবাদ বিরোধী সভা অনুষ্ঠিত

194

বাজিস-৮
নীলফামারী-সভা
নীলফামারীতে সন্ত্রাস ও জঙ্গীবাদ বিরোধী সভা অনুষ্ঠিত
নীলফামারী, ২৭ সেপ্টেম্বর, ২০১৮ (বাসস) : জেলায় সন্ত্রাস ও জঙ্গীবাদ বিরোধী এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। ওয়ার্ল্ড এণ্টি টেরোরিজম অর্গানাইজেশনের (ওয়াটো- ইন্টারন্যাশনাল) উদ্যোগে বৃহস্পতিবার দুপুরে জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে এ সভা অনুষ্ঠিত হয়।
সভায় আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক নাজিয়া শিরিন। বক্তব্য রাখেন প্রধান আলোচক আওয়ামী লীগের কেন্দ্রীয় নির্বাহী কমিটির উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম।
সংগঠনটির নীলফামারী জেলার সমন্বয়ক মাহমুদ আল হাসানের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মমতাজুল হক, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুজার রহমান, আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা উপ-কমিটির সদস্য আমেনা কোহিনুর আলম, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমা-ের সাধারণ সম্পাদক সরকার ফারহানা আক্তার সুমি, অস্ট্রেলিয়া প্রবাসী আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক আইজিদ আরাফাত, সংগঠনের সহ সমন্বয়ক রঞ্জু আহমেদ প্রমুখ।
আয়োজকরা জানান, ওয়াটো জার্মান ভিত্তিক একটি সন্ত্রাস ও জঙ্গীবাদ বিরোধী স্বেচ্ছাসেবী সংগঠন। এটি জঙ্গীবাদ, সন্ত্রাসবাদ এবং ধর্মীয় সন্ত্রাসীর বিরুদ্ধে একটি ঐক্যবদ্ধ প্লাটফর্ম। ধর্মের নামে সন্ত্রাসবাদ ও চরমপন্থার বিরুদ্ধে সামাজিক সচেতনতা সৃষ্টি করতে এই সংগঠনটি কাজ করে যাচ্ছে।
বাসস/সংবাদদাতা/১৯৫৩/মরপা