বাজিস-৪ : গোপালগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ১ : আহত ৬০

150

বাজিস-৪
গোপালগঞ্জ-নিহত
গোপালগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ১ : আহত ৬০
গোপলগঞ্জ, ২৭ সেপ্টেম্বর ২০১৮ (বাসস) : জেলায় পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় ১ জন নিহত ও ৬০ জন আহত হয়েছে। বৃহস্পতিবার সকালে গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার বাটিকামারী ও সদর উপজেলার ভোজেরগাতি এরাকায় এসব দুর্ঘটনা ঘটে।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, সকাল ৯টার দিকে মুকসুপুরের বরইতলা থেকে মুকসুদপুর সদরের উদ্দেশে ছেড়ে আসা মা-বাবার দোয়া নামের যাত্রীবাহী একটি লোকাল বাস (ঢাকা মেট্রো চ-৮২২৬) বাটিকামারী ইউনিয়নের চাওচা গ্রামের শিশুতলা মোড়ে আসলে একটি অটোভ্যানকে সাইড দিতে গেলে চালক নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে একটি গাছের সাথে ধাক্কা খায়। এতে বাস যাত্রীরা আহত হয়।
পরে মুকসুদপুর ফায়ার সার্ভিসের কর্মীরা এবং স্থানীয়রা আহতদের উদ্ধার করে মুকসুদপুর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মনোয়ারা বেগম (৫০) কে মৃত ঘোষণা করেন। নিহত মনোয়ারা বেগম দিগনগর ইউনিয়নের বিশ্বম্ভরদী গ্রামের ক্দ্দুুস মিয়ার স্ত্রী।
গুরুতর আহত শাহিনা বেগম (৪৫), শেফালী বেগম (৫০), আকমাল শেখ (৬৫), রফিক (৩০), আরিফ (৩৫), আলিম মাতুব্বর (৪০) কে মুকসুদপুর হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকী ২৯ জনকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।
মুকসুদপুর থানার অফিসার ইন চার্জ (ওসি) মোস্তফা কামাল পাশা জানান, লোকাল বাসটি অটোভ্যানকে সাইড দিতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে একটি গাছর সাথে ধাক্কা লাগলে দুমড়ে মুচড়ে যায়। পরে বাসের ভিতরে থাকা যাত্রীর মধ্যে একজন নিহত হয় বাকীরা গুরুতর আহত হয়।
অন্যদিকে, গোপালগঞ্জ সদর উপজেলার গোপালগঞ্জ-কোটালীপাড়া ভোজেরগাতি নামক স্থানে গোপালগঞ্জ আসার পথে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার খাদে পড়ে যায় এতে অন্ততঃ ২০ জন আহত হয়েছে। এদের মধ্যে ২৫ জনকে গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকীদেও প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়েছে।
গোপালগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেছেন এ ঘটনায় কেউ নিহত হয়নি তবে কয়েক জনের অবস্থা গুরুতর বলে তিনি জানান।
বাসস/ সংবাদদাতা/১৬১৫/মরপা