বিএনপি নির্বাচন বানচালের ষড়যন্ত্র করছে : নৌপরিবহন মন্ত্রী

371

লালমনিরহাট, ২২ সেপ্টেম্বর, ২০১৮ (বাসস) : নৌপরিবহন মন্ত্রী শাহজাহান খান বলেছেন, যুদ্ধাপরাধী জামায়াত-শিবিরকে সঙ্গে নিয়ে বিএনপি আগামী জাতীয় সংসদ নির্বাচন বানচালের ষড়যন্ত্র করছে।
আজ শনিবার লালমনিরহাট জেলার বুড়িমারী স্থলবন্দরে অনুষ্ঠিত উপদেষ্টা কমিটির সভা শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।
নৌপরিবহন মন্ত্রী বলেন, বিএনপি নির্বাচন বানচালের স্বপ্নও দেখছে। তাদের স্বপ্ন কোন দিন বাংলার মানুষ বাস্তবায়ন করতে দিবে না বলে জানান তিনি।
অযুহাত দেখিয়ে নির্বাচন বানচালের ষড়যন্ত্র বাদ দিয়ে নির্বাচনে অংশ গ্রহণের জন্য বিএনপি’র প্রতি আহবান জানান নৌপরিবহন মন্ত্রী।
তিনি বলেন, আগামী নির্বাচনে যারা অংশ নেবে তাদের নিয়েই নির্বাচন অনুষ্ঠিত হবে।
মন্ত্রী বুড়িমারী স্থলবন্দরের উন্নয়ন ও গতিশীলতা আনতে এবং বন্দরের আধুনিকায়নে বর্তমান সরকারের গৃহীত বহুমুখী উদ্যোগের কথা সভায় অবহিত করেন।
সভায় প্রাথমিক ও গনশিক্ষা মন্ত্রনালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও লালমনিরহাট-১ আসনের সংসদ সদস্য মোতাহার হোসেন, ইসরাফিল আলম এমপি, স্থলবন্দরের চেয়ারম্যান অতিরিক্ত সচিব তপন কুমার চক্রবতি, জেলা পরিষদ চেয়ারম্যান এডভোকেট মতিয়ার রহমান, জেলা প্রশাসক শফিউল আরিফ, পুলিশ সুপার রশিদুল ইসলাম ও পাটগ্রাম উপজেলা চেয়ারম্যান রুহুল আমিন বাবুল বক্তব্য রাখেন।