নারী উদ্যোক্তাদের স্বাবলম্বী করতে সরকার বদ্ধপরিকর : পলক

201

ঢাকা, ১৭ সেপ্টেম্বর, ২০১৮ (বাসস) : তথ্য ও প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনায়েদ আহমেদ পলক বলেছেন, নারী উদ্যোক্তাদের স্বাবলম্বী করতে বর্তমান সরকার বদ্ধপরিকর।
আজ সোমবার রাজধানীর ধানমন্ডির স্টামফোর্ড বিশ্ববিদ্যালয়ে চারদিন ধরে চলা উইমেন এ্যান্ড ই-কমার্স ফোরামের মেলার সমাপনী অনুষ্ঠঅনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
জুনায়েদ আহমেদ পলক বলেন, বর্তমান সরকার নারী উদ্যোক্তাদের পাশে সবসময় আছে এবং থাকবে। উইমেন এ্যান্ড ই-কমার্স ফোরাম দীর্ঘদিন ধরে আইসিটি খাতে নারীদের নিয়ে এবং নারী উদ্যোক্তাদের জীবনযাত্রার মান উন্নয়নে কাজ করে যাচ্ছে।
তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা নারীদের স্বাবলম্বী করার জন্য বিভিন্ন কর্মসূচি গ্রহণ ও কার্যক্রম পরিচালনা করেন। তাঁর উদার মানসিকতার কারণেই আমরা বিশ্বমঞ্চে আজ প্রতিষ্ঠিত। বাংলাদেশ আজ গর্বিত।
অনুষ্ঠানে স্টামফোর্ড বিশ্ববিদ্যালয়ের প্রেসিডেন্ট ফাতিনাজ ফিরোজ, উপাচার্য প্রফেসর ড. মুহাম্মাদ আলী নকি, উইমেন এ্যান্ড ই-কমার্স ফোরামের ফাউন্ডার প্রেসিডেন্ট নাছিমা আক্তার নিশা, ডেল্টা লাইফ ইন্সুরেন্সের সিইও আদিবা রহমান, রেডিও ধ্বনির চেয়ারম্যান ফারহানা চৌধুরী প্রমুখ উপস্থিত থেকে বক্তব্য রাখেন।
এরআগে বিকেল চারটায় মেলাপ্রাঙ্গনে অনুষ্টিত হয়। মাই ড্রিম, মাই আইডেন্টিটি।