বাসস দেশ-১০ : আওয়ামী লীগ বিএনপির মত গুজব ছড়ায় না: কাজী কেরামত

131

বাসস দেশ-১০
কেরামত-উন্নয়ন
আওয়ামী লীগ বিএনপির মত গুজব ছড়ায় না: কাজী কেরামত
শরীয়তপুর,১৩ সেপ্টেম্বর, ২০১৮ (বাসস): বিএনপির মত গুজব ছড়িয়ে দেশে অরাজকতা সৃষ্টি করে আওয়ামী লীগ ক্ষমতায় যেতে চায়না।গুজব ছড়িয়ে ও মিথ্যাচার করে ক্ষমতায় যেতে চায় বিএনপি।
আজ শরীয়তপুরের ভেদরগঞ্জ এম এ রেজা ডিগ্রী কলেজ মাঠে এক সমাবেশে প্রধান অতিথির বক্তৃতায় কারিগরি ও মাদ্রাসা শিক্ষা বিভাগের প্রতিমন্ত্রী কাজী কেরামত আলী এ কথা বলেন।
১৪ কোটি ৫১ লাখ ৭২ হাজার টাকা ব্যয়ে ভেদরগঞ্জ পৌরসভার কোড়ালতলী গ্রামে বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের ভিত্তিপ্রস্তর স্থাপন শেষে তিনি এ বক্তৃতা করেন।
প্রতিমন্ত্রী বলেন,বর্তমান সরকারের সময়ে শিক্ষা, বিদ্যুৎ, যোগাযোগ, কৃষি, নারীর ক্ষমতায়ন ও আইটি সেক্টরসহ বিভিন্নখাতে উন্নয়ন হয়েছে। বিএনপি দেশের উন্নয়ন চায় না। তাই তারা গুজব ছড়ায় ও মিথ্যাচার করে।
তিনি দেশের জনসাধারণের কাছে দেশের উন্নয়নের চিত্র তুলে ধরার জন্য দলীয় নেতাকর্মীদের প্রতি আহবান জানিয়ে বলেন,দেশের উন্নয়নের ধারা অব্যাহত থাকলে বাংলাদেশ ২০৪১ সালের আগেই কাঙ্খিত লক্ষ্যে পৌছতে পারবে।
ভেদরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার সাব্বির আহমেদের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন শরীয়তপুুর-৩ আসনের সংসদ সদস্য নাহিম রাজ্জাক, জাতীয় সংসদের সংরক্ষিত-২২ আসনের সংসদ সদস্য (ব্রাহ্মণবাড়িয়া) ফজিলাতুন্নেছা বাপ্পী, শরীয়তপুরের জেলা প্রশাসক কাজি আবু তাহের প্রমুখ।
বাসস/সংবাদদাতা/এসএস/১৭৪৫/-শহক