ওয়াটসনের সেঞ্চুরিতে জয়ের ধারায় ফিরলো চেন্নাই

672

পুনে, ২১ এপ্রিল, ২০১৮ (বাসস) : অস্ট্রেলিয়ান শেন ওয়াটসনের সেঞ্চুরিতে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) টি-২০ ক্রিকেটের এগারতম আসরে নিজেদের চতুর্থ ম্যাচে রাজস্থান রয়্যালসকে ৬৪ রানে হারিয়ে জয়ের ধারায় ফিরলো চেন্নাই সুপার কিংস। এই জয়ে ৪ খেলায় ৬ পয়েন্ট সংগ্রহে থাকলো চেন্নাইয়ের। ৫ খেলায় ৪ পয়েন্ট রয়েছেন রাজস্থানের।
পুনের মাঠে মাঠে টস জিতে প্রথমে ফিল্ডিং করার সিদ্বান্ত নেয় রাজস্থান। ব্যাটিং-এ নেমে রাজস্থানের বোলারদের বিপক্ষে শুরু থেকেই ঝড় ঝড়ো গতিতে ব্যাটিং করেন ওয়াটসন। তাকে যথার্থ সঙ্গ দিয়েছেন সুরেশ রায়না। দ্বিতীয় উইকেটে ৮১ রান যোগ করেন তারা। রায়না ২৯ বলে ৪৬ রান করে ফিরলেও, ৫১ বলে ফ্র্যাঞ্চাইজি লিগে নিজের চতুর্থ সেঞ্চুরি তুলে নেন ওয়াটসন। এবারের আসরের দ্বিতীয় ও নিজের প্রথম সেঞ্চুরি হাকান ওয়াটসন। শেষ পর্যন্ত ৯টি চার ও ৬টি ছক্কায় ৫৭ বলে ১০৬ রান করে থামেন তারকা এ ব্যাটসম্যান। ওয়াটসনের দুর্দান্ত ব্যাটিং নৈপুণ্যে ২০ ওভারে ৫ উইকেটে ২০৪ রানের বড় সংগ্রহ পায় চেন্নাই।
জবাবে চেন্নাই বোলারদের নিয়ন্ত্রিত বোলিং-এ ৯ বল বাকী থাকতে ১৪০ রানে গুটিয়ে যায় রাজস্থান। দলের পক্ষে ইংল্যান্ডের বেন স্টোকস ৪৫ ও জশ বাটলার ২২ রান করেন। চেন্নাইয়ের দিপক চাহার, শারদুল ঠাকুর ও করন শর্মা ২টি করে উইকেট নেন। ম্যাচ সেরা হয়েছেন ৩৬ বছর বয়সী ওয়াটসন।