বাজিস-১০ : ঝালকাঠিতে দুটি বিদ্যালয়ে সততা স্টোর উদ্বোধন

123

বাজিস-১০
ঝালকাঠি-উদ্বোধন
ঝালকাঠিতে দুটি বিদ্যালয়ে সততা স্টোর উদ্বোধন
ঝালকাঠি, ১০ সেপ্টেম্বর ২০১৮ (বাসস) : জেলা শহরের দুটি বিদ্যালয়ে সততা স্টোর উদ্বোধন করা হয়েছে। এ দুটি বিদ্যালয়ে সততা সংঘের সদস্যদের মধ্যে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়।
এ উপলক্ষে সোমবার সকালে ঝালকাঠি সরকারি হরচন্দ্র বালিকা বিদ্যালয় ও উদ্বোধন মাধ্যমিক বিদ্যালয় মিলনায়তনে পৃথক অনুষ্ঠানের আয়োজন করে জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি (দুপ্রক)। সরকারি হরচন্দ্র বালিকা বিদ্যালয়ে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মো. হামিদুল হক। উদ্বোধন মাধ্যমিক বিদ্যালয়ে প্রধান অতিথি ছিলেন দুর্নীতি দমন কমিশন বরিশাল বিভাগীয় কার্যালয়ের পরিচালক মো. আবু সাঈদ। জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি হেমায়েত হোসেনের সভাপতিত্বে বক্তব্য রাখেন সরকারি হরচন্দ্র বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক বিশ্বনাথ সাহা।
বেলা ১১ টায় ঝালকাঠির উদ্বোধন মাধ্যমিক বিদ্যালয়ের সততা স্টোর উদ্বোধন ও সততা সংঘের সদস্যদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করে দুর্নীতি প্রতিরোধ কমিটি। বিদ্যালয়ের প্রধান শিক্ষক এ বি এম আনিসুর রহমান পলাশের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন প্রধান অতিথি দুর্নীতি দমন কমিশন বরিশাল বিভাগীয় কার্যালয়ের পরিচালক মো. আবু সাঈদ, জেলা দুর্নীর্তি প্রতিরোধ কমিটির সভাপতি হেমায়েত হোসেন হিমু, বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য পৌর কাউন্সিলর তরুন কর্মকার। জেলা দুর্নীর্তি প্রতিরোধ কমিটির পক্ষ থেকে দুটি বিদ্যালয়ে শিক্ষার্থীদের মধ্যে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়।
বাসস/সংবাদদাতা/১৮১০/-মরপা