দোহারে ২শ’ পিস স্বর্ণের বারসহ ৫ জন আটক

156

ঢাকা, ৭ সেপ্টেম্বর ২০১৮ (বাসস) : ঢাকার দোহার উপজেলার মৈনটঘাট এলাকা থেকে ২শ’ পিস স্বর্ণের বারসহ ৫ জনকে আটক করেছে র‌্যাব-১১ এর সদস্যরা।
আটককৃতরা হচ্ছেন- নবাবগঞ্জ উপজেলার গালিমপুর গ্রামের মো. শাহাজাদার ছেলে মো. ফিরোজ (৩৪), মদনখালী গ্রামের মৃত ইয়াকুব শেখের ছেলে মো. সিদ্দিক (৪৬), জামাত আলীর ছেলে মো. মিজান (৩৪), শ্রীনগর উপজেলার শিবরামপুর গ্রামের আলেপ খাঁর ছেলে মো. মহসিন (৪৭) ও মো. আমিনুল ইসলাম (৪০)।
শুক্রবার সকাল ৭টার দিকে উপজেলার মাহমুদপুর ইউনিয়নের মৈনটঘাট এলাকায় একটি সিএনজি চালিত অটোরিক্সা থেকে এই স্বর্ণ উদ্ধার করা হয়।
র‌্যাব সূত্রে জানাগেছে, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার সকাল ৭টার দিকে র‌্যাব-১১ নারায়নগঞ্জ আদমজীনগর ক্যাম্পের কমান্ডার মেজর আশিক বিল্লাহ ও মুন্সীগঞ্জ বালাশুর ক্যাম্প কমান্ডার এএসপি মুহিদুল ইসলামের নেতৃত্বে র‌্যাবের একটি দল দোহারের মৈনটঘাটে এ অভিযান পরিচালনা করেন। এসময় একটি অটোরিক্সায় করে মৈনটঘাটে আসা ৫ যাত্রীকে আটক করে র‌্যাব। পরে তাদের দেহ ও ব্যাগ তল্লাশি করে ২শ’ পিস স্বর্ণের বার এবং নগদ ২৬ হাজার টাকা উদ্ধার করা হয়।
র‌্যাব-১১ মুন্সীগঞ্জ বালাশুরের ক্যাম্প কমান্ডার এএসপি মুহিদুল ইসলাম বলেন, উদ্ধারকৃত স্বর্ণের ওজন হবে আনুমানিক ২৪ কেজি। আটককৃতদের জিজ্ঞাসাবাদ শেষে থানায় হস্তান্তর করা হবে।