বাজিস-১২ : হবিগঞ্জে ৮শ’ নারীর মাঝে মাতৃত্বকালীন ভাতা ও স্বাস্থ্য সামগ্রী বিতরণ

159

বাজিস-১২
হবিগঞ্জ-নারী-মাতৃত্বকালীন ভাতা বিতরণ
হবিগঞ্জে ৮শ’ নারীর মাঝে মাতৃত্বকালীন ভাতা ও স্বাস্থ্য সামগ্রী বিতরণ
হবিগঞ্জ, ৬ সেপ্টেম্বর ২০১৮ (বাসস) : হবিগঞ্জ পৌর এলাকার ৮শ’ নারীর মাঝে মাতৃত্বকালীন ভাতা এবং স্বাস্থ্য সামগ্রী বিতরণ করেছে মহিলা বিষয়ক অধিদপ্তর। বৃহস্পতিবার (৬ সেপ্টেম্বর) দুপুরে প্রধান অতিথি হিসেবে এই ভাতা বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন হবিগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট মোঃ আবু জাহির। এ সময় তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে নারীদের উন্নয়নে বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকান্ডের কথা তুলে ধরে বক্তব্য রাখেন। এ ছাড়াও সকল উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী নির্বাচনে আওয়ামী লীগ সরকারকে বিজয়ী করার আহবান জানান তিনি।
জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মাহবুবল আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি’র বক্তব্য রাখেন হবিগঞ্জ সরকারি বৃন্দাবন কলেজের অধ্যক্ষ প্রফেসর মোঃ এলিয়াছ হোসেন, গাইনী রোগ বিশেষজ্ঞ ডাঃ মোঃ আরশেদ আলী, পৌর কাউন্সিলর দিলীপ দাশ, গৌতম কুমার রায় প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালনা করেন হবিগঞ্জ মহিলা বিষয়ক অধিদপ্তরের প্রশিক্ষক কামরুজ্জামান খান।
মহিলা বিষয়ক কর্মকর্তা মাহবুবল আলম জানান, হবিগঞ্জ পৌরসভার বিভিন্ন ওয়ার্ডের ৮শ’ জন নারীকে প্রতি মাসে ৫০০ টাকা হারে ৬ মাসের ভাতা হিসেবে এক কালীন ৩ হাজার করে টাকা প্রদান করা হয়েছে। এছাড়াও প্রতিটি নারীর হাতে তুলে দেয়া হয় স্বাস্থ্য সামগ্রী।
বাসস/সংবাদদাতা/১৯২৫/আহা/-মরপা