বাজিস-৯ : ঝালকাঠির রাজাপুরে ১৫ শিক্ষার্থী পেল সাইকেল, ২২ ভিক্ষুককে পুনবার্সনে সহায়তা

154

বাজিস-৯
ঝালকাঠি-শিক্ষার্থী-সাইকেল-সহায়তা
ঝালকাঠির রাজাপুরে ১৫ শিক্ষার্থী পেল সাইকেল, ২২ ভিক্ষুককে পুনবার্সনে সহায়তা
ঝালকাঠি, ৬ সেপ্টম্বর ২০১৮ (বাসস) : জেলার রাজাপুরে মেধাবী ১৫ ছাত্র-ছাত্রীকে বাইসাইকেল প্রদান করা হয়েছে এবং ভিক্ষুক মুক্তকরণ পুনর্বাসন কমূসচির আওতায় ২২ ভিক্ষুককে চায়ের দোকান ও মুরগী পালনের বিভিন্ন উপকরণসহ অর্থ সহায়তা দেয়া হয়েছে। আজ বৃহস্পতিবার দুপুরে উপজেলা পরিষদের সভাকক্ষে উপজেলা প্রশাসনের ব্যবস্থাপনায় আয়োজিত এ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মো. হামিদুল হক।
ইউএনও আফরোজা বেগম পারুলের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ মনিরউজ্জামান ও মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা আক্তার লাইজু। অন্যান্যের মধ্যে রাজাপুর থানার ওসি শামসুল আরেফিন, রাজাপুর সরকারি ডিগ্রি কলেজের অধ্যক্ষ গোলাম বারী খান, মঠবাড়ি ইউপি চেয়ারম্যান মোস্তফা কামাল সিকদার ও সাংবাদিক এনামুল হক প্রমুখ।
জানা গেছে, রাজাপুর সদর, মঠবাড়ি ও শুক্তাগড় ইউনিয়ন পরিষদের এলজিএসপি প্রকল্পের অর্থায়নে ১৫ মেধাবী শিক্ষার্থীকে বাইসাইকেল প্রদান এবং ভিক্ষুক মুক্তকরণ পুনর্বাসন কমূসচির আওতায় ৬ ভিক্ষুককে চায়ের দোকানের জন্য ১টি করে ফ্লাক্স, চা ১ কেজি. চিনি ২ কেজি, দুধ দুই প্যাকেট ও চাল ২০ কেজি ও জনপ্রতি ৬ হাজার টাকা এবং ১৬ ভিক্ষুককে জনপ্রতি ১০টি মুরগী, ১ মুরগীর ঘর, চাল ২০ কেজি, গম ২০ কেজি ও ৬ হাজার টাকা প্রদান করা হয়।
বাসস/সংবাদদাতা/১৯১০/আহা/-মরপা