বাজিস-৪ : ভোলায় জাতীয় উন্নয়ন মেলা উপলক্ষে প্রস্তুতিমূলক সভা

148

বাজিস-৪
ভোলা-উন্নয়ন-মেলা
ভোলায় জাতীয় উন্নয়ন মেলা উপলক্ষে প্রস্তুতিমূলক সভা
ভোলা, ৫ সেপ্টেম্বর, ২০১৮ (বাসস) : জেলা পর্যায়ে ‘৪র্থ জাতীয় উন্নয়ন মেলা’ আয়োজন উপলক্ষে আজ এক প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে। জেলা প্রশাসক কার্যালয়ের সম্মেলন কক্ষে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা প্রশাসক মোহাম্মদ মাসুদ আলম সিদ্দিক। আগামী ৪ আক্টোবর থেকে ৬ আক্টোবর প্রর্যন্ত অনুষ্ঠিত মেলার আয়োজনে রয়েছে স্থানীয় প্রশাসন। এবারের মেলায় সরকারি ও বেসরকারি মিলিয়ে মোট ১২০টি স্টলের আয়োজন করা হয়েছে।
এখানে বক্তারা বলেন, উন্নয়নের ক্ষেত্রে সারা বিশ্ব বাংলাদেশকে অনুকরণ ও অনুসরণ করে। এ উন্নয়নকে সারা দেশে জেলা পর্যায়ে প্রদর্শন করার জন্য সরকার এ উন্নয়ন মেলার আয়োজন করা হয়েছে। তাই মেলায় জেলা পর্যায়ের সকল সরকারি ও বেসকারি প্রতিষ্ঠানের নিজস্ব স্টল নিয়ে নিজেদের উন্নয়ন চিত্র তুলে ধরবে। স্কুল কলেজের ছাত্র-ছাত্রীদের মেলায় অংশগ্রহণ করতে প্রতিযোগিতামূলক আয়োজনের ব্যাবস্থা করা হয়েছে। এবারই বেসরকারি ভাবে প্রতিষ্ঠিত বিভন্ন প্রতিষ্ঠান তাদের নিজস্ব উন্নয়ন চিত্র ও ভাবনা তুলে ধরবে এবারের মেলায়।
অতিরিক্ত জেলা প্রশাসক মৃধা মো: মুজাহিদুল ইসলামের সভাপতিত্বে এসময় আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাষক (রাজস্ব) মাহমুদুর রহমান, অতিরিক্ত জেলা ম্যেজিষ্ট্রেট সন্দীপ কুমার সরকার, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: কামাল হোসেন,জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আশরাফ উদ্দিন লাভু, জেলা মুক্তিযুদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার শফিকুল ইসলামসহ জেলা পর্যায়ের সকল স্তরের সরকারি ও সুশীল সমাজের কর্মকর্তা ও নেতৃবৃন্ধ।
বাসস/এইচএএম/আহো/১২০৫/নূসী