বাসস দেশ-৭ : ইটিভি’র সাংবাদিক মামুনের জানাযা সম্পন্ন

129

বাসস দেশ-৭
সাংবাদিক-ইন্তেকাল
ইটিভি’র সাংবাদিক মামুনের জানাযা সম্পন্ন
ঢাকা, ৪ সেপ্টেম্বর, ২০১৮ (বাসস) : একুশে টেলিভিশনের (ইটিভি) সিনিয়র রিপোর্টার মামুনুর রশীদের জানাযা সম্পন্ন হয়েছে। বেলা ১২টায় ঢাকা বিশ্ববিদ্যালয়ে তার দ্বিতীয় নামাজে জানাযা অনুষ্ঠিত হয়।
আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী এমপি, বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য আ আ ম স আরেফিন সিদ্দিক, আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেন, উপ-দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, স্বেচ্ছাসেবক লীগ সভাপতি মোল্লা মো. কাউসার, ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মাহফুজুল হায়দার চৌধুরী রোটন ও এস এম জাকির হোসাইন জানাযায় অংশ নেন।
এখান থেকে মামুনের লাশ গ্রামের বাড়ি নড়াইলে নিয়ে তৃতীয় জানাযা শেষে বাদ মাগরিব তাকে দাফন করা হবে বলে মামুনের সহকর্মীরা জানান।
এর আগে বেলা ১১টায় ইটিভি কার্যালয়ে তার প্রথম নামাজে জানাযা অনুষ্ঠিত হয়। আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ, প্রধানমন্ত্রীর উপ-প্রেস সচিব আশরাফুল আলম খোকন, একুশে টিভির প্রধান সম্পাদক ও সিইও মঞ্জুরুল আহসান বুলবুল, একুশে টিভির ব্যবস্থাপনা পরিচালক মেজর জেনারেল এ. কে মোহাম্মদ আলী শিকদার পিএসসি (অব.), ডিআরইউ সভাপতি সাইফুল আলম ও ছাত্রলীগের সাবেক সভাপতি মাহমুদ হাসান রিপন নামাজে জানাযায় অংশ নেন।
সোমবার রাত ১১ টার দিকে হৃদরোগে আক্রান্ত হয়ে তিনি ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি… রাজিউন)। তার বয়স হয়েছিল ৩২ বছর। সোমবার রাতে হৃদরোগে আক্রান্ত হলে তাকে রাজধানীর হৃদরোগ ইন্সটিটিউটে নেয়া হয়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
বাসস/এমএসএইচ/১৬২০/-আসচৌ