মা-বাবা-বোনকে হত্যা : মেহজাবিন চার দিনের রিমান্ডে

160

ঢাকা, ২০ জুন, ২০২১ (বাসস) : রাজধানীর কদমতলীতে মা- বাবা ও বোনকে হত্যার ঘটনায় মেহজাবিন ইসলাম মুনের চার দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।
আজ রোববার তাকে ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করে পুলিশ। এরপর এ হত্যাকান্ডের ঘটনায় করা মামলার সুষ্ঠু তদন্তের জন্য তার বিরুদ্ধে সাত দিনের রিমান্ডের আবেদন করেন মামলার তদন্তকারি কর্মকর্তা কদমতলী থানার পরিদর্শক জাকির হোসেন। শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম দেবব্রত বিশ্বাস তার চার দিনের রিমান্ড মঞ্জুর করেন।
এরআগে রাজধানীর কদমতলীতে মা, বাবা ও বোনকে হত্যার ঘটনায় মেহজাবিন ইসলাম মুন ও তার স্বামী শফরকুল ইসলামের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়।
পুলিশ জানায়, পূর্বপরিকল্পিতভাবে এ হত্যাকান্ড চালিয়েছেন মেহজাবিন মুন। এই ঘটনায় নিহতরা হলেন, মুনের বাবা মাসুদ রানা (৫০), তার মা মৌসুমী আক্তার (৪৫) ও বোন জান্নাতুল (২০)।
মা-বাবাসহ ছোট বোনকে হত্যার পর মুন পুলিশের জরুরী নম্বর ৯৯৯-এ ফোন দিয়ে এ ঘটনা অবহিত করেন। পুলিশ ঘটনাস্থলে গিয়ে কদমতলীর মুরাদপুর হাজী লাল মিয়া সরকার রোড এলাকা থেকে মা-বাবা ও বোনের হাত-পা বাঁধা মরদেহ উদ্ধার করে। আটক মেহজাবিন থাকেন আলাদা বাসায়। তিনি মায়ের বাসায় বেড়াতে এসেছিলেন।
পারিবারিক সূত্রে জানা যায়, দু’দিন আগে স্বামী ও সন্তানকে নিয়ে মায়ের বাড়িতে বেড়াতে আসেন মেহজাবিন। এসেই তার ছোট বোন জান্নাতুলের সঙ্গে তার স্বামীর পরকীয়া রয়েছে বলে বাবা-মাকে অভিযোগ করেন। এ নিয়ে কথাকাটাকাটি হয়। তার জের ধরে তিনি এ হত্যাকান্ড ঘটিয়েছেন বলে ধারনা করা হচ্ছে।