বাসস দেশ-২৬: রাজধানীর কদমতলীতে একই পরিবারের তিনজনের মৃতদেহ উদ্ধার

140

বাসস দেশ-২৬
কদমতলী-মৃতদেহ উদ্ধার
রাজধানীর কদমতলীতে একই পরিবারের তিনজনের মৃতদেহ উদ্ধার
ঢাকা, ১৯ জুন, ২০২১ (বাসস) : রাজধানীর কদমতলীর মুরাদপুর হাইস্কুল রোডের একটি বাসা থেকে বাবা, মা ও মেয়ের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। এই হত্যাকান্ডের সাথে জড়িত সন্দেহে মেহজাবিন আক্তার মুন নামে এক নারীকে আটক করেছে পুলিশ।
নিহতরা হলেন, মাসুদ রানা (৫০) তার স্ত্রী মৌসুমী ইসলাম (৪০) ও মেয়ে জান্নাতুল (২০)।
এ ঘটনায় আজ শনিবার দুপুরে সেখান থেকে পুলিশ শফিকুল ইসলাম (৪০) ও তার মেয়ে মারজান তাবাচ্ছুম তৃপ্তিকে (৪) অচেতন অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আসে। পরে শফিকুল ইসলামকে মিডফোর্ড হাসপাতালে পাঠানো হয় এবং মেয়ে তৃপ্তিকে ঢাকা মেডিকেলের শিশু ওয়ার্ড ২১০ নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়েছে।
কদমতলী থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) আলম জানান,আমরা প্রথমে অচেতন অবস্থায় শফিকুল ইসলামকে নিয়ে আসি। পরে তাকে স্টোমাক ওয়াশ করে মিডফোর্ডে হাসপাতালে পাঠানো হয়েছে। শিশু তৃপ্তিকে স্টোমাক ওয়াশ করে ঢাকা মেডিকেলের শিশু ওয়ার্ডে ভর্তি করা হয়েছে। পুলিশি পাহারায় তার চিকিৎসা চলছে।
কদমতলী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: জামাল উদ্দিন মীর বাসসকে বলেন, ওই বাসায় সবাইকে চা বা শরবতের সঙ্গে ঘুমের ওষুধ খাওয়ানো হয়েছে ধারণা করছি। একজনকে আটক করা হয়েছে। পুরো বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।তদন্ত চলছে। মৃতদেহের ময়নাতদন্ত ও রাসায়নিক পরীক্ষায় প্রকৃত কারণ জানা যাবে।
ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া জানান, কদমতলীর ঘটনায় দুইজনকে অচেতন অবস্থায় ঢাকা মেডিকেলে নিয়ে আসা হয়েছিল। তাদের মধ্যে শিশু তৃপ্তিকে এখানে চিকিৎসা দেওয়া হচ্ছে এবং তার বাবা শফিকুলকে ইসলামকে মিডফোর্ডে পাঠানো হয়েছে।
বাসস/সংবাদদাতা/এমএমবি/১৭৪৫/কেএমকে