বাসস দেশ-২৫ : জয়পুরহাটে অস্বাস্থ্যকর পরিবেশে খাবার তৈরির দায়ে ৭০ হাজার টাকা জরিমানা

138

বাসস দেশ-২৫
জয়পুরহাট-জরিমানা
জয়পুরহাটে অস্বাস্থ্যকর পরিবেশে খাবার তৈরির দায়ে ৭০ হাজার টাকা জরিমানা
জয়পুরহাট, ১৯ জুন ২০২১ (বাসস) : জেলায় আজ অস্বাস্থ্যকর পরিবেশে মিষ্টি ও দই তৈরি এবং সরবরাহ করার দায়ে তিনটি প্রতিষ্ঠানের মালিককে মোট ৭০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।
আজ শনিবার ভোর ৬ টা ৪০ মিনিট থেকে সকাল সাড়ে ৮টা পর্যন্ত র‌্যাব-এর ভ্রাম্যমান আদালত জেলা শহরের মাস্টারপাড়া এলাকায় অবস্থিত ওই তিনটি প্রতিষ্ঠানে অভিযানকালে এ জরিমানা করে। ভ্রাম্যমান আদালতের বিচারক ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট রিফাতুল ইসলাম এ অভিযান পরিচালনা করেন।
র‌্যাব-৫, জয়পুরহাট ক্যাম্প সূত্রে জানা যায়, গোপন সূত্রে মাস্টারপাড়ায় অবস্থিত উত্তম মিষ্টান্ন ভান্ডার, মাজেদুল দধি ও মিষ্টান্ন ভান্ডার এবং নিরঞ্জন দধি ও মিষ্টান্ন ভান্ডারে অস্বাস্থ্যকর পরিবেশে মিষ্টি ও দই প্রস্তুত এবং সরবরাহ করার অভিযোগ পেয়ে আজ শনিবার ভোর ৬ টা ৪০ মিনিট থেকে সকাল ৮টা ৩০ মিনিট পর্যন্ত অভিযুক্ত তিনটি প্রতিষ্ঠানে অভিযান চালায় র‌্যাবের ভ্রাম্যমান আদালত।
এ সময় অস্বাস্থ্যকর পরিবেশে খাবার মিষ্টি ও দধি তৈরি এবং সরবরাহ করার অপরাধে উত্তম মিষ্টান্ন ভান্ডারের মালিক উত্তম কুমার ঘোষকে ৩০ হাজার টাকা, মাজেদুল মিষ্টি ও দধি ভান্ডারের মালিক মাজেদুল ইসলামকে ২০হাজার টাকা এবং নিরঞ্জন দধি ও মিষ্টান্ন ভান্ডারের মালিক নিরঞ্জন সরকারকে ২০ হাজার টাকা জরিমানা করা হয়।
র‌্যাব-৫, জয়পুরহাট ক্যাম্পের অধিনায়ক ফ্লাইট লে. মারুফ হোসেন খান জানান, ভ্রাম্যমান আদালতের অভিযানে উদ্ধারকৃত মিষ্টি ও দধি জনসাধারনের সামনে ধ্বংস করা হয়েছে।
বাসস/এনডি/সংবাদদাতা/১৭৪০/এমকে