বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে কাজ করার আহ্বান ওয়াসিকা আয়েশা খানের

987

ঢাকা, ১৯ জুন, ২০২১ (বাসস): বঙ্গবন্ধুর ক্ষুধা-দারিদ্র্যমুক্ত স্বপ্নের সোনার বাংলাদেশ বিনির্মাণে স্বেচ্ছাসেবক লীগকে কাজ করে যেতে আহ্বান জানিয়েছেন বিদ্যুৎ, জ্বালানী ও খনিজ সম্পদ মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি ওয়াসিকা আয়শা খান।
তিনি বলেন, বঙ্গবন্ধুর আদর্শে বিশ্বাসী কর্মীগণ সকলে এক পরিবার। প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে স্বেচ্ছাসেবক লীগের নেতা-কর্মীদের প্রতি আহ্বান জানান তিনি।
চট্টগ্রাম মহানগর স্বেচ্ছাসেবক লীগের ত্রি-বার্ষিক সম্মেলন ২০২১ আয়োজনে বিশেষ অতিথি হিসেবে ভার্চুয়ালি যুক্ত হয়ে তিনি এসব কথা বলেন।
ওয়াসিকা আয়শা খান বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার দৃঢ় নেতৃত্বে বাংলাদেশ আজ বিশ্বের রোল মডেল। জাতির পিতা বঙ্গবন্ধুর আদর্শে শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশকে এগিয়ে নিতে সকলকে নিরলস কাজ করতে হবে। বাংলাদেশ আওয়ামী লীগের অঙ্গসংগঠন হিসেবে স্বেচ্ছাসেবক লীগ খুবই গুরুত্বপূর্ণ। কোভিডকালীনও স্বেচ্ছাসেবক লীগ গণমানুষের পাশে থেকে তৃণমূল পর্যায়ে কাজ করেছে।
এসময় আওয়ামী লীগের অর্থ ও পরকল্পনা সম্পাদক ওয়াসিকা আয়শা খান স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাতা সভাপতি ও বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিমের দ্রুত সুস্থতা কামনা করেন।
এডভোকেট এ এইচ এম জিয়াউদ্দিনের সভাপতিত্বে সম্মেলনে প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালি যুক্ত হন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের এমপি। সম্মেলনে সংগঠনের বিভিন্ন স্তরের নেতা-কর্মীরা অংশগ্রহণ করে।