বাসস দেশ-৯ : বগুড়ায় সড়ক দুর্ঘটনায় শিশু কন্যাসহ স্বামী-স্ত্রী নিহত

23

বাসস দেশ-৯
শিশু কন্যাসহ স্বামী স্ত্রী নিহত
বগুড়ায় সড়ক দুর্ঘটনায় শিশু কন্যাসহ স্বামী-স্ত্রী নিহত
বগুড়া, ১৯ জুন, ২০২১(বাসস) : বগুড়া-রংপুর মহাসড়কের মহাস্থান হাতীবান্ধা এলাকায় আজ সকালে বাস-সিএনজি অটোরিকশার সংঘর্ষে স্বামী-স্ত্রী ও তাদের দেড় মাস বয়সী শিশুকন্যা নিহত হয়েছে। এ দুর্ঘটনায় বাসের ১৫ জন যাত্রী আহত হয়। মৃতদের বাড়ি গাইবান্ধার সাঘাটা উপজেলায়।
গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার অফিসার ইনচার্জ খায়রুল ইসলাম (ওসি) জানান, সাঘাটা উপজেলার জুমারবাড়ী এলাকার বাসিন্দা আশরাফ হোসেন সিএনজি অটোরিকশাযেগে তার দেড় মাস বয়সী শিশুকন্যাকে নিয়ে চিকিৎসার জন্য বগুড়ায় যাচ্ছিলেন। আহসান পরিবহণ নামের একটি (ঢাকা মেট্রো ব -১৫-৫৭৭৫)বাস ঢাকা থেকে রংপুর যাবার পথে বাসটি শিবগঞ্জ উপজেলার মাহাস্থানের হাতীবান্ধা নামাক স্থানে বিপরীত দিক থেকে আসা সিএনজি থ্রি-হুইলার (বগুড়া বগুড়া- থ ১১-১৭৪১) কে মুখোমুখি ধাক্কা দেয়। এ নময় সিএনজির যাত্রী আশরাফ উদ্দিন (৫০)ও তার স্ত্রী পারুল বেগম (৪২) ঘটনা স্থলে মারা যায়। তাদের দেড় মাসের শিশু সন্তান আহত হলে তাকে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজে নিলে সেখানে চিকিৎসাধীনঅবস্থায় তার মৃত্যু হয়।বাসটি রাস্তার পাশে উল্টে যায়। বাসের ধাক্কায় সিএনজি থ্রি হুইলর দুড়ে মুচড়ে যায়।
শিবগঞ্জ থানার এএসআই মিজানুর রহমান জানান , এ ঘটনায় বাসের ১৫ জন যাত্রী কম-বেশি আহত হয়। আহাতদের বেশ কয়েকজনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়। সিএনজি অটোরিকশার চালকসহ আরেক যাত্রী বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে বলেও জানিয়েছে হাইওয়ে পুলিশ। হাইওয়ে পুলিশ বাস ও সিএনজি আটক করেছে। বাসের চালক পালিয়ে যেতে সক্ষম হয়। এ ব্যাপারে এখন কোন মামলা হয়নি।
বাসস/এনডি/সংবাদদাতা/১২৫৫/-নূসী