বাসস দেশ-৪৯ : রাজধানীতে কিশোর গ্যাংয়ের ৮ সদস্য গেফতার ॥ অস্ত্র উদ্ধার

122

বাসস দেশ-৪৯
র‌্যাব-অভিযান- গ্রেফতার
রাজধানীতে কিশোর গ্যাংয়ের ৮ সদস্য গেফতার ॥ অস্ত্র উদ্ধার
ঢাকা, ১৭ জুন, ২০২১ (বাসস) : রাজধানীর পল্লবী থানা এলাকায় পৃথক অভিযান চালিয়ে ডাকাতি ও ছিনতাইসহ বিভিন্ন অপরাধে জড়িত কিশোর গ্যাংয়ের ৮ সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব-২ এর সদস্যরা।
র‌্যাব-২ থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে আজ একথা জানানো হয়।
বুধবার সন্ধ্যা থেকে মধ্যরাত পর্যন্ত এই অভিযান পরিচালনা করা হয়।
গ্রেফতারকৃতরা হচ্ছে- মো: দেলোয়ার হোসেন ওরফে পল্টু(৩৫), মো: কাউসার হোসেন (১৮), মো: নিয়াজ মাহমুদ জুবায়ের (১৮), মো: আসিফ হোসেন (১৮), মো: আরিফ (১৮), মো: মেহেদী হাসান (১৮), মো: সুজন শেখ (১৯) ও মো: শাহরিয়ার সজীব(১৮)। অভিযানের সময় ৭টি ছুরি, একটি খুর, ৬টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।
প্রাথমিক অনুসন্ধান ও জিজ্ঞাসাবাদে র‌্যাব জানতে পারে, গ্রেফতারকৃত এই কিশোররা স্থানীয়ভাবে পরিচিত কিশোর গ্যাং ‘রোমান্টিক গ্রুপ’-এর সদস্য। তারা সংঘবদ্ধভাবে বিভিন্ন দলে ভাগ হয়ে ডাকাতি, ছিনতাই, মাদক সেবন, ইভটিজিং, চাঁদাবাজিসহ নানা অপকর্মের সাথে জড়িত বলে অভিযোগ পাওয়া গেছে।
গ্রেফতারকৃতরা বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়াসহ নানাবিধ অনৈতিক কাজে লিপ্ত আছে বলে স্বীকার করেছে। তারা এলাকায় প্রভাব বিস্তারের জন্য দলবদ্ধ হয়ে সংঘাত সৃষ্টি ও ভয়ভীতি দেখিয়ে ত্রাসের পরিবেশ তৈরি করে। এছাড়া নিজেদের গ্রুপের আধিপত্য বজায় রাখতে অন্যান্য কিশোর গ্যাং-এর সাথে মারামারিসহ নানা সশস্ত্র সংঘর্ষেও তারা জড়াতো।
বাসস/সবি/এমএমবি/২১০৪/-এমএন