বাসস দেশ-৩৮ : দিনাজপুরের হাকিমপুরে মাস্ক ব্যবহার না করা ও মেয়াদোত্তীর্ণ ওষুধ বিক্রির দায়ে জরিমানা

93

বাসস দেশ-৩৮
দিনাজপুর-জরিমানা
দিনাজপুরের হাকিমপুরে মাস্ক ব্যবহার না করা ও মেয়াদোত্তীর্ণ ওষুধ বিক্রির দায়ে জরিমানা
দিনাজপুর, ১৭ জুন, ২০২১ (বাসস) : জেলার হাকিমপুর উপজেলায় আজ মাস্ক ব্যবহার না করায় ২৮ জনকে পাঁচহাজার আটশ’ টাকা এবং মেয়াদোত্তীর্ণ ওষুধ বিক্রির দায়ে চারটি দোকানকে ২০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।
হাকিমপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওয়াহিদ ফেরদৌস জানান, আজ বৃহস্পতিবার সকাল ১০টা থেকে বিকাল ৪টা পর্যন্ত উপজেলার হিলি চৌরাস্তা মোড় এবং ডাঙ্গাপাড়া রেলওয়ে স্টেশন এলাকায় নির্বাহী ম্যাজিস্ট্রেট ও হাকিমপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. নূরে আলম ভ্রাম্যমান আদালতের এ অভিযান পরিচালনা করেন।
হাকিপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. নূরে আলম জানান, করোনাকালে সরকারি নির্দেশনা অমান্য ও মাস্ক না পরে চলফেরা করায় ২৮ জনকে মোট পাঁচহাজার আটশ’ টাকা জরিমানা করা হয়েছে।
হাকিমপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওয়াহিদ ফেরদৌস জানান, ভ্রাম্যমান আদালতের অভিযানকালে উপজেলার হাকিমপুর চৌরাস্তা মোড়ে রকি মেডিসিন স্টোর, চুরিপট্টি এলাকায় শাহনাজ মেডিকেল স্টোর এবং ডাঙ্গাপাড়া বাজারে রুবেল মেডিকেল স্টোর ও জাবেদ ভেটেরিনারী মেডিকেল স্টোর থেকে প্রায় দুইলাখ টাকা মূল্যের মেয়াদোত্তীর্ণ ঔষধ জব্দ করা হয়। জব্দকৃত ঔষধ আগুন পুড়িয়ে ধ্বংস করা হয়।
বাসস/এনডি/সংবাদদাতা/১৯৫৫/এমকে