বাসস দেশ-৩৫ : করোনায় সিলেট বিভাগে আরও ২ জনের মৃত্যু

94

বাসস দেশ-৩৫
সিলেট করোনা
করোনায় সিলেট বিভাগে আরও ২ জনের মৃত্যু
সিলেট, ১৭ জুন, ২০২১ (বাসস) : করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে সিলেট বিভাগে গত একদিনে আরও ২ জনের মৃত্যু হয়েছে। এ সময়ে নতুন করে আক্রান্ত হয়েছেন ৮৮ জন, সুস্থ হয়েছেন১১৯ জন।
বৃহস্পতিবার স্বাস্থ্য অধিদফতর সিলেট বিভাগীয় কার্যালয় কোভিড-১৯ বিষয়ক দৈনিক প্রতিবেদনে এ তথ্য নিশ্চিত করেছে। স্বাস্থ্য বিভাগের তথ্যমতে গত একদিনে করোনাক্রান্ত হয়ে মৃত ২ জনই সিলেট জেলার বাসিন্দা। এনিয়ে সিলেট বিভাগে করোনাক্রান্ত হয়ে মোট মৃত্যু হয়েছে ৪৪৩ জনের। এর মধ্যে সিলেট জেলার ৩৬২,সুনামগঞ্জের ৩০,হবিগঞ্জের ১৮ ও মৌলভীবাজার জেলার ৩৩ জন রয়েছেন।
এদিকে গত একদিনে করোনায় নতুন করে আক্রান্ত হয়েছেন ৮৮ জন। আক্রান্তদের মধ্যে সিলেট জেলার ৫৮, সুনামগঞ্জের ৫,হবিগঞ্জের ৪ ও মৌলভীবাজার জেলার ২১ জন রয়েছেন। এনিয়ে সিলেট বিভাগে করোনায় প্রমাণিত রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ২৩ হাজার ৯৬৪ জন। এরমধ্যে সিলেট জেলায় ১৫ হাজার ৮১২ জন, সুনামগঞ্জে ২ হাজার ৮৮৪ জন, হবিগঞ্জে ২ হাজার ৫৭১ ও মৌলভীবাজার জেলায় ২ হাজার ৬৯৭ জন রয়েছেন।
স্বাস্থ্য বিভাগের তথ্যমতে গত একদিনে করোনা থেকে নতুন করে সুস্থ হয়ে উঠেছেন ১১৯ জন, সুস্থ হওয়ার মধ্যে সিলেট জেলার ৬৭ ও মৌলভীবাজার জেলার ৫২ জন বাসিন্দা রয়েছেন। এ পর্যন্ত সিলেট বিভাগে করোনাক্রান্ত থেকে মোট সুস্থ হয়েছেন ২২ হাজার ৪৮০ জন।এর মধ্যে সিলেট জেলার ১৫ হাজার ১৬৯, সুনামগঞ্জের ২ হাজার ৭৮৫, হবিগঞ্জের ২ হাজার ৯০ ও মৌলভীবাজার জেলার ২ হাজার ৪৩৬ জন রয়েছেন।
অন্যদিকে সিলেট বিভাগের চার জেলায় গত একদিনে করোনাক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন আরও ১১ জন, হাসপাতালে ভর্তি হওয়া রোগীদের মধ্যে সিলেট জেলার ৯ ও মৌলভীবাজার জেলার ২ জন রয়েছেন। এনিয়ে বর্তমানে সিলেট বিভাগে মোট ২১২ জন করোনাক্রান্ত হয়ে হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন,যার মধ্যে সিলেট জেলায় ১১৯, সুনামগঞ্জের ৪, হবিগঞ্জে ২ ও মৌলভীবাজার জেলায় ৭ জন রয়েছেন। অপরদিকে গত একদিনে সিলেট বিভাগে আরও ৫৭ জনকে নতুন করে হোম কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে,এর মধ্যে সিলেট জেলার ৫২ ও মৌলভীবাজার জেলার ৫ জন রয়েছেন। এ নিয়ে বর্তমানে সিলেট বিভাগে বর্তমানে মোট হোম কোয়ারেন্টাইনে আছেন ৩৪২ জন,এর মধ্যে সিলেট জেলার ৩২০ ও মৌলভীবাজার জেলার ২২ জন রয়েছেন।
বাসস/সংবাদদাতা/১৯৪০/এমএবি