বাসস দেশ-৩০ : সিলেটের গোয়াইনঘাটে পারিবারিক কলহে এক পরিবারে ৩ খুন

84

বাসস দেশ-৩০
সিলেট-খুন
সিলেটের গোয়াইনঘাটে পারিবারিক কলহে এক পরিবারে ৩ খুন
সিলেট, ১৭ জুন, ২০২১ (বাসস) : সিলেটের গোয়াইনঘাটে এক পরিবারের ৩ সদস্য খুন হয়েছে। পারিবারিক কলহের ঘটনায় এ খুন হয়েছে বলে পুলিশ প্রাথমিক ধারনা করছে।
ঘটনার প্রাথমিক তদন্তে পুলিশ এমনটি নিশ্চিত হয়েছে। চাঞ্চল্যকর ট্রিপল মার্ডারের রহস্য উদঘাটনে পুলিশসহ আইনশৃঙ্খলা বাহিনীর একাধিক ইউনিট কাজ করছে। বুধবার রাতে নিহত গৃহবধূ আলেয়া বেগমের পিতা আয়ুব আলী বাদী হয়ে গোয়াইনঘাট থানায় অজ্ঞাত আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেছে।
গোয়াইনঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) আব্দুল আহাদ এ তথ্য নিশ্চিত করেন । তিনি বলেন, পুলিশ হত্যার রহস্য উদঘাটন করার জন্য নিরলসভাবে চেষ্টা চালিয়ে যাচ্ছে। ইতোমধ্যে পুলিশ বেশ কিছু তথ্য পেয়েছে সেগুলো যাচাই-বাছাই করা হচ্ছে। পুলিশ ধারণা করছে পারিবারিক বিরোধের জেরেই এই হত্যাকান্ডের ঘটনা ঘটেছে। এদিকে আহতবস্থায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে হিফজুরের পুলিশ পাহারায় চিকিৎসাধীন চলছে। এ ঘটনায় পুলিশ এখনও পর্যন্ত কাউকে আটক করতে পারেনি। তবে পরিবারের কর্তা হিফজুরকেই এ ঘটনার মুল হোতা হিসেবে পুলিশ ধারনা করছে। হিফজুর সুস্থ হওয়ার পর তাকে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ হেফাজতে নেওয়া হবে বলে জানান।
গত ১৬ জুন সকালে সিলেটের গোয়াইনঘাট উপজেলার ফতেহপুর ইউনিয়নের বিন্নাকান্দি দক্ষিণ পাড়া গ্রামের নিজেদের বসত ঘর থেকে একই পরিবারের ৩ জনের গলাকাটা লাশ ১ জনকে গুরুতর আহতবস্থায় উদ্ধার করে পুলিশ। তবে মঙ্গলবার রাতের কোনো একসময় এ হত্যাকান্ড ঘটে। নিহতদেরকে ময়না তদন্তের জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়। আহত হিফজরকে চিকিৎসার জন্য একই হাসপতালে নিয়ে আসে পুলিশ। নিহতরা হলেন উপজেলার বিন্নাকান্দি দক্ষিণ পাড়া গ্রামের বাসিন্দা হিফজুর রহমানের স্ত্রী অন্তঃসত্ত্বা আলেয়া বেগম (২৭), ছেলে মিজান আহমদ (১১) ও মেয়ে তানিসা (৫)। নিহত ৩ জনের ময়না তদন্ত শেষে বৃহস্পতিবার ১৭ জুন বিকেল সাড় ৪ টার সময় নিহতের স্বজনদের কাছে লাশ গুলো হস্তান্তর করা হয়েছে।
সিলেটের পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম জানান,পারিবারিক কলহ ও স্বজনদের সাথে বিরোধের বিষয়টিকে প্রাধান্য দিয়ে এ ৩ খুনের ঘটনার তদন্ত কাজ চালানো হচ্ছে। দ্রুত সময়ের মধ্য এ ঘটনার প্রকৃত রহস্য উদঘাটন সম্ভব হবে বলে তিনি আশাবাদী।
বাসস/সংবাদদাতা/১৮৫৫/অমি